• Youtube
  • google+
  • twitter
  • facebook

কলাপাড়ায় বাসচাপায় স্কুলছাত্রসহ নিহত ৪

বরিশাল টাইমস রিপোর্ট৭:৩৩ অপরাহ্ণ, মে ১২, ২০১৬

কলাপাড়া (পটুয়াখালী): পটুয়াখালীর কলাপাড়া-কুয়াকাটা সড়কের মাস্টারবাড়ি এলাকায় যাত্রীবাহী বাসের চাপায় স্কুলছাত্রসহ মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, হুমায়ুন কবির (২৫), শাকিল (১৬) ও মোটরসাইকেল চালক সানি (১৬) মৃত্যু হয়। নিহরা সবাই উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের বাসিন্দা।

এদিকে সকালে টিয়াখালী ইউনিয়নের ইটবাড়িয়া নামক স্থানে বাসের চাপায় ইঞ্জিন চালিত ভ্যান গাড়ি উল্টে স্কুলছাত্র রাব্বি হাসান (১৪) নিহত হয়। তার বাড়ি পার্শ্ববর্তী আমতলি উপজেলার টেপুরা গ্রামে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, নিউ সুগান্ধা নামক বাসটি (বরিশাল-ব-১১-০০৮২) বরিশাল থেকে কলাপাড়া হয়ে কুয়াকাটা যাচ্ছিল। এসময় সংযোগ সড়ক থেকে বেপরোয়া গতিতে ওঠা মোটরসাইকেলটি চাপা পড়ে। ঘটনাস্থলেই এক জনের মৃত্যু হয়। বাকি দুইজনকে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসার পরে মারা যায়। তারা গ্রাম থেকে কলাপাড়া পৌর শহরে যাচ্ছিল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় বাসের চালক ও সহকারী পলাতক রয়েছে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিএম শাহনেওয়াজ সড়ক দুর্ঘটনায় চার জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। দুর্ঘটনাকবলিত যাত্রীবাহী বাসটি পুলিশ জব্দ করেছে। নিহতদের লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় কলাপাড়া থানায় পৃথক ইউডি মামলা দায়ের করা হয়েছে।

লাইভ

টপ