• Youtube
  • google+
  • twitter
  • facebook

বাবুগঞ্জে রাতের আঁধারে বিদ্যালয়ে হামলা

বরিশাল টাইমস রিপোর্ট১১:০৪ অপরাহ্ণ, মে ১৫, ২০১৬

বাবুগঞ্জের ঐতিহ্যবাহী শতবর্ষী বাবুগঞ্জ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ে রাতের আঁধারে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় প্রতিষ্ঠানের পক্ষ থেকে বাবুগঞ্জ থানায় একটি জিডি করা হয়েছে। শনিবার রাতের কোন এক সময়ে ওই হামলার ঘটনা ঘটে।

 

এসময় দুর্বৃত্তরা বিদ্যালয়ের চতুর্দিকের সকল জানালার গ্লাস, নোটিশ বোর্ড, সকল সিকিউরিটি লাইট, ইলেক্ট্রিক সুইচ বোর্ড, হোল্ডার, বিভিন্ন কক্ষের নেমপ্লেট, নির্মাণাধীন দ্বিতল ভবনের ইটের গাঁথুনি ও নির্মাণ কাজে ব্যবহৃত মালামাল ভাংচুর করে।

 

তবে এসময় বিদ্যালয়ের অফিস কক্ষ ও প্রধান শিক্ষকের কক্ষের দরজা ভাঙার চেষ্টা চালিয়েও ব্যর্থ হয় দুর্বৃত্তরা। সদ্য প্রকাশিত এসএসসি পরীক্ষার ফলাফলে এবছর বাবুগঞ্জ উপজেলার সকল বিদ্যালয় মিলিয়ে মোট ৫১টি জিপিএ-৫ লাভ করে।

 

এরমধ্যে শুধু বাবুগঞ্জ পাইলট মাধ্যমিক বিদ্যালয় একাই ২৬টি জিপিএ-৫ পায়। এ কারণেই ঈর্ষান্বিত হয়ে দুর্বৃত্তরা রাতের অন্ধকারে ওই হামলা চালিয়েছে বলে ধারনা করছেন প্রতিষ্ঠানের শিক্ষকরা। বাবুগঞ্জ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু রণজিৎ কুমার বাড়ৈ জানান, স্থানীয় একটি স্বার্থান্বেষী মহল উপজেলার ঐতিহ্যবাহী এই বিদ্যালয়ের সাফল্য ও উন্নয়নের অগ্রযাত্রাকে বাঁধাগ্রস্থ করার জন্য দীর্ঘদিন চেষ্টা চালিয়ে আসছে। ঈর্ষান্বিত হয়ে তারাই এই ঘৃণিত হামলার সাথে জড়িত থাকতে পারে।

 

এদিকে এ ঘটনায় প্রতিষ্ঠানের পক্ষ থেকে একটি সাধারণ ডায়েরি করার পর গতকাল ঘটনাস্থল পরিদর্শন এবং ক্ষয়ক্ষতির বিভিন্ন নমুনা সংগ্রহ করেছে পুলিশ। কারা এই কাপুরুষোচিত ঘটনার সাথে জাড়িত তা খতিয়ে দেখা হবে বলে জানান ওসি।

লাইভ

টপ