• Youtube
  • google+
  • twitter
  • facebook

আ. লীগের বিদ্রোহী প্রার্থীর বাড়িতে হামলা

বরিশাল টাইমস রিপোর্ট৭:৫৩ অপরাহ্ণ, মার্চ ২১, ২০১৬

জেলার বানারীপাড়া উপজেলা সদর ইউনিয়ন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর সমর্থকেরা আধা ঘন্টাব্যাপী তান্ডব চালিয়েছে আলতা গ্রামে। এসময় ভাংচুর করেছে বিদ্রোহী প্রার্থী আবুল কালাম আজাদ ও তার চাচাতো ভাই  মুন্না মাঝির বাড়ির ১১টি ঘর এবং বাজারের তিনটি দোকান। হামলায় আহত হয়েছেন ৩ নারীসহ ১০জন।

 

সোমবার দুপুর দেড়টা থেকে দুইটা পর্যন্ত এ তান্ডবে আগ্নেয়াস্ত্র নিয়ে অর্ধশত হামলাকারীরা অংশগ্রহণ করে। খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার, পুলিশ এবং র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।
আলতা গ্রামের প্রত্যক্ষদর্শী মোশারেফ মাঝি বলেন, আওয়ামী লীগ মনোনীত জলিল ঘরামীর ৪০/৪৫জন সমর্থকেরা আগ্নেয়াস্ত্র, দা, লাঠিসোটা নিয়ে অর্তকিত ভাবে হামলা চালিয়ে আ’লীগের বিদ্রোহী প্রার্থী আবুল কালাম আজাদের বাড়ির ৫টি এবং তার চাচাতো ভাই মুন্না মাঝির বাড়ির ৬টি ঘর ভাংচুর করে। হামলাকারীদের আঘাতে আবুল কালামের মা, স্ত্রী, ভাইয়ের মেয়ে আহত হন। এরমধ্যে গুরুতর আহত ভাইয়ের মেয় পরশী আক্তারকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলাকারীরা ফাইজুল হক ব্রীজের কাছে একটি মুদি দোকান এবং ঘোপ নামক স্থানের ২টি চায়ের দোকান ভাংচুর করে তিন দোকানীকে কুপিয়ে জখম করে। এসময় আরও চারজন আহত হয়।

 
বানারীপাড়া থানার ওসি মোঃ জিয়াউল হাসান বলেন, হামলার খবর পেয়ে তারা ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। আহতদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।  এ ঘটনায় জনতা বিক্ষোভ করলে সুষ্ঠু নির্বাচনের আশ্বাস দিয়ে প্রশাসনের কর্মকর্তারা পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

লাইভ

টপ