• Youtube
  • google+
  • twitter
  • facebook

বাউফলে যুবলীগ নেতাকে কুপিয়ে জখম, ঢাকায় প্রেরণ

বরিশাল টাইমস রিপোর্ট৮:১০ অপরাহ্ণ, জুলাই ১৬, ২০১৭

পটুয়াখালীর বাউফল পৌর যুবলীগের সভাপতি মামুন খাঁনকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে চিহ্নিত সন্ত্রাসীরা। রোববার (১৬ জুলঅই) বিকাল ৪টার দিকে উপজেলার নওমালা ইউনিয়নের নগরের হাট এলাকায় এ ঘটনা ঘটে।

গুরুতর আহত ওই যুবলীগ নেতাকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় বর্তমানে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, চলতি বছরের ২০জুন রোজার সময়ে এক ইফতার অনুষ্ঠানে নওমালা ইউপি চেয়ারম্যান মো. শাহজাদা স্থানীয় সংসদ জাতীয় সংসদের চিফ হুইপ আ স ম ফিরোজকে নিয়ে কটুক্তি করেন। এর প্রতিবাদে ২১জুন আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মীরা ওই ইউপি চেয়ারম্যানকে লাঞ্ছিত করে। একপর্যায়ে ভাঙচুর করা হয় উপজেলা পরিষদ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মজিবুর রহমানের কার্যালয়।

এ ঘটনায় উপজেলা চেয়ারম্যান পটুয়াখালী জেলা দ্রুতবিচার আদালতে মামলা করেন। রোববার ওই মামলায় যুবলীগ নেতা মামুন খাঁন ও তার সহযোগীরা হাজিরা দিয়ে ফেরার সময়ে তাদের ওপর অতর্কিতভাবে হামলা চালায় সন্ত্রাসীরা।

এসময় অপর সহযোগীরা আত্মরক্ষা করতে পারলেও মামুন খাঁনকে বেধড়ক পিটিয়ে ও কুপিয়ে আহত করা হয়।

মামুন খাঁনের স্বজনদের অভিযোগ, নওমালা ইউনিয়ন চেয়ারম্যান শাহজাদা হাওলাদারের ক্যাডার বাহিনী মামুনের ওপর নৃশংস হামলা চালায়।

তবে ইউপি চেয়ারম্যান শাহজাদা হাওলাদার এ ঘটনায় তার সম্পৃক্ততার কথা অস্বীকার করেন।

এ বিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আযম খান ফারুকী বরিশালটাইমসকে জানান, ঘটনাটি শুনে তিনি ঘটনাস্থলে পৌছেছেন। সার্বিক পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে। তবে কোনো লিখিত অভিযোগ করা হয়নি।”

লাইভ

টপ