বাউফলে যুবলীগ নেতাকে কুপিয়ে জখম, ঢাকায় প্রেরণ

বরিশাল টাইমস রিপোর্ট ৮:১০ অপরাহ্ণ, জুলাই ১৬, ২০১৭

পটুয়াখালীর বাউফল পৌর যুবলীগের সভাপতি মামুন খাঁনকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে চিহ্নিত সন্ত্রাসীরা। রোববার (১৬ জুলঅই) বিকাল ৪টার দিকে উপজেলার নওমালা ইউনিয়নের নগরের হাট এলাকায় এ ঘটনা ঘটে।

গুরুতর আহত ওই যুবলীগ নেতাকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় বর্তমানে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, চলতি বছরের ২০জুন রোজার সময়ে এক ইফতার অনুষ্ঠানে নওমালা ইউপি চেয়ারম্যান মো. শাহজাদা স্থানীয় সংসদ জাতীয় সংসদের চিফ হুইপ আ স ম ফিরোজকে নিয়ে কটুক্তি করেন। এর প্রতিবাদে ২১জুন আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মীরা ওই ইউপি চেয়ারম্যানকে লাঞ্ছিত করে। একপর্যায়ে ভাঙচুর করা হয় উপজেলা পরিষদ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মজিবুর রহমানের কার্যালয়।

এ ঘটনায় উপজেলা চেয়ারম্যান পটুয়াখালী জেলা দ্রুতবিচার আদালতে মামলা করেন। রোববার ওই মামলায় যুবলীগ নেতা মামুন খাঁন ও তার সহযোগীরা হাজিরা দিয়ে ফেরার সময়ে তাদের ওপর অতর্কিতভাবে হামলা চালায় সন্ত্রাসীরা।

এসময় অপর সহযোগীরা আত্মরক্ষা করতে পারলেও মামুন খাঁনকে বেধড়ক পিটিয়ে ও কুপিয়ে আহত করা হয়।

মামুন খাঁনের স্বজনদের অভিযোগ, নওমালা ইউনিয়ন চেয়ারম্যান শাহজাদা হাওলাদারের ক্যাডার বাহিনী মামুনের ওপর নৃশংস হামলা চালায়।

তবে ইউপি চেয়ারম্যান শাহজাদা হাওলাদার এ ঘটনায় তার সম্পৃক্ততার কথা অস্বীকার করেন।

এ বিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আযম খান ফারুকী বরিশালটাইমসকে জানান, ঘটনাটি শুনে তিনি ঘটনাস্থলে পৌছেছেন। সার্বিক পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে। তবে কোনো লিখিত অভিযোগ করা হয়নি।”

পাঠকের মন্তব্য





সম্পাদক: হাসিবুল ইসলাম
যুগ্ম সম্পাদক : এস এম শামীম
নির্বাহী সম্পাদক: এস এন পলাশ
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

সকাল ভবন (তৃতীয় তলা), প্যারারা রোড, বরিশাল-৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  বরিশালে আইনজীবীর ছেলে ইয়াবাসহ আটক  রাজাপুরে নির্মাণশ্রমিককে কুপিয়ে হত্যা  বিজ্ঞান বিভাগের ডিন লাঞ্ছিতের ঘটনায় বরিশাল বিশ্ববিদ্যালয়ে তোলপাড়!  বরিশালে মোটরসাইকেলের ধাক্কায় বিদ্যুৎ বিভাগের প্রকৌশলী নিহত  মোশাররফ করিমের 'তকদীর' বিড়ম্বনা!  ‘‘ইলিয়াস আলীসহ সকল গুমের সাথে সরকার ও ‘র’ জড়িত’’  বাউফলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইউপি সদস্য নিহত  বরিশালে কালবৈশাখীর আভাস, নদীবন্দরে দুই নম্বর সতর্ক সংকেত  বরিশালে আগুনে পুড়লো ৮ ব্যবসাপ্রতিষ্ঠান, কোটি টাকার ক্ষতি  বরগুনায় প্রশ্নপত্র ফাঁসের হোতাসহ গ্রেপ্তার ১১