• Youtube
  • google+
  • twitter
  • facebook

বর্ধিত সভায় যোগ দিতে বরিশাল আ’লীগের ১ ডজন নেতা ঢাকায়

বরিশাল টাইমস রিপোর্ট১১:০৬ অপরাহ্ণ, মে ১৯, ২০১৭

কেন্দ্রীয় আওয়ামী লীগের বর্ধিত সভায় যোগ দিতে রওনা হয়েছেন বরিশাল জেলা ও মহানগর আ’লীগের এক ডজন নেতা। বরিশাল জেলা আ’লীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ ও সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুসের নেতৃত্বে শুক্রবার (১৯ মে) রাতে তারা ঢাকার উদ্দেশে লঞ্চযোগে রওনা হয়ে যান।

শনিবার (২০ মে) সকালে গণভবনে সভায় তারা যোগদান করবেন। সাংসদ তালুকদার মো. ইউনুস জানান- শনিবার এই সভায় জেলা ও মহানগর আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক অংশ নেবেন।

ওই সভায় আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিজয় নিশ্চিতে করণীয় বিষয়ে একটি ‘গাইড লাইন’ দেবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বর্ধিত সভায় দলীয় নেতাকর্মীদের উদ্দেশে যেসব নির্দেশনা দেবেন আওয়ামী লীগ সভাপতি, তার মধ্যে উল্লেখযোগ্য হলো, দলের অভ্যন্তরীণ দ্বন্দ্ব-সংঘাত নিরসনসহ দলীয় ঐক্য সুদৃঢ়করণ,   সরকারের উন্নয়নের চিত্র জনগণের কাছে তুলে ধরা।

পাশাপাশি বিএনপি-জামায়াতের জ্বালাও-পোড়াওসহ তাদের দুর্নীতির চিত্র  মানুষের কাছে কিভাবে পৌঁছানো যায়, তারও নির্দেশনা দেবেন শেখ হাসিনা। আওয়ামী লীগের একাধিক কেন্দ্রীয় নেতা এই তথ্য নিশ্চিত করেছেন।

তালুকদার মো. ইউনুস আরও বলেন- বর্ধিত সভার পরে রোববার বরিশাল জেলা ও মহানগর আ’লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের দফতর ও উপ-দফতর সম্পাদক, প্রচার ও প্রকাশনা, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদকদের নিয়ে আবার বৈঠক করবেন।

দলটির প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ সাংবাদিকদের বলেন, ‘বরিশালসস সারাদেশ থেকে আসা নেতাদের দলের গঠনতন্ত্র, ঘোষণাপত্রসহ সরকারের উন্নয়নের বিভিন্ন প্রকাশনাপত্র দেওয়া হবে। এর বাইরে বিএনপি-জামায়াতের জ্বালা-পোড়াও প্রকাশনা ও ভিডিওচিত্রও দেওয়া হবে।

এসব চিত্র ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা পর্যায়ে পাড়া-মহল্লা ও বাজারে সম্প্রচার করার নির্দেশনা দেওয়া হবে।’

লাইভ

টপ