• Youtube
  • google+
  • twitter
  • facebook

বরিশাল সদর উপজেলা চ্যাম্পিয়ন

বরিশাল টাইমস রিপোর্ট৮:৫৭ অপরাহ্ণ, মার্চ ১৯, ২০১৬

বরিশাল : বরিশাল জেলা প্রশাসক গোল্ডকাপের ফাইনালে গৌরনদী উপজেলা দলকে ৪-১ গোলের ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে বরিশাল সদর উপজেলা দল।

 

এই আসরের গ্রুপ পর্ব থেকে বিদায় নেয় গতবারের চ্যাম্পিয়ন বাকেরগঞ্জ উপজেলা দল। আর সেমিফাইনাল থেকে বিদায় নেয় শিরোপার লড়াইয়ে এগিয়ে থাকা মুলাদী ও মেহেন্দীগঞ্জ উপজেলা দল।

 

আজ শনিবার বরিশাল শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচের প্রথম ৩ মিনিটে প্রথম গোল করেন বরিশাল সদর উপজেলা দলের নাইজেরিয়ান খেলোয়াড় চুকা চার্লস। এরপর ২-০ গোলের ব্যবধানে এগিয়ে থেকেই বিরতিতে যায় বরিশাল সদর উপজেলা দল।

 

দ্বিতীয়ার্ধে বরিশাল সদর উপজেলা দলের একের পর এক আক্রমণে দিশেহারা হয়ে পড়ে গৌরনদী উপজেলা দল। গৌরনদীর বিপক্ষে ৪-১ গোলের ব্যবধানে জয় লাভ করে জেলা প্রশাসক গোল্ডকাপের চলতি আসরের চ্যাম্পিয়ন হয় বরিশাল সদর উপজেলা।

 

এই ম্যাচ বরিশাল সদর উপজেলা দলের ২ জন ও গৌরনদী উপজেলা দলের ২ জন হলুদ কার্ড পান। ম্যাচে বরিশাল সদর উপজেলা দলের চুকা, জুয়েল, সোহেল, ইভান প্রত্যেকে একটি করে গোল করেন। গৌরনদী উপজেলা দলের একমাত্র গোলটি করেন সবুজ।

 

ম্যাচের ম্যান অব দ্য ফাইনাল হয়েছেন বরিশাল সদর উপজেলা দলের ছোট রাকিব। এ ছাড়া আসরের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন সদর উপজেলা দলের অধিনায়ক ৮ নম্বর জার্সিধারী রাকিব।

 

ম্যাচ শেষে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের নতুন চ্যাম্পিয়নদের হাতে ট্রফি তুলে দেন প্রধান অতিথি শিল্পমন্ত্রী আলহাজ্জ আমির হোসেন আমু।

 

আসরের ফাইনাল ম্যাচে বরিশালের জেলা প্রশাসক ড. গাজী মো. সাইফুজ্জামানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য অ্যাড. তালুকদার মো. ইউনুস, বরিশাল-৩ আসনের সংসদ সদস্য অ্যাড. মো. টিপু সুলতান, বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পঙ্কজ নাথ, বরিশাল-৫ আসনের সংসদ সদস্য জেবুন্নেছা আফরোজ, অতিরিক্ত বিভাগীয় কমিশনার নুরুল আলম, বরিশালের ডিআইজি মো. হুমায়ুন কবির (পিপিএম বার), পুলিশ কমিশনার মো. লুতফর রহমান মন্ডল, পুলিশ সুপার এস এম আক্তারুজ্জামান।

 

লাইভ

টপ