• Youtube
  • google+
  • twitter
  • facebook

বরিশাল বুলসের নতুন কোচ দক্ষিণ আফ্রিকান গ্রাহাম ফোর্ড ?

বরিশাল টাইমস রিপোর্ট৪:৫৫ অপরাহ্ণ, জুলাই ১৬, ২০১৭

বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল)পঞ্চম আসর শুরু হবে চলতি বছরের নভেম্বরে। তাই বলা যায় বিপিএল শুরু হতে এখনো বাকি প্রায় চায় মাস। তবে জনপ্রিয় এই টুর্নামেন্টকে সামনে রেখে ইতিমধ্যে দল গোছানোর কাজ শুরু করেছে ফ্র্যাঞ্চাইজিগুলো।

আর আসন্য বিপিএলকে সামনে রেখে দল গোছানোর দিক থেকে অনেকখানিই এগিয়ে আছে টুর্নামেন্টের অন্যতম দুই ফেবারিট দল ঢাকা ডাইনামাইটস এবং খুলনা টাইটান্স। বিদেশী ক্রিকেটার হিসেবে ঢাকা ডাইনামাইটস দলে ভিড়িয়েছে শেন ওয়াটসন, শহীদ আফ্রিদি, মোহাম্মাদ আমির, সুনীল নারিনদের মতো তারকা ক্রিকেটারদের।

অপরদিকে খুলনা দলে এবার থাকছেন রাইলি রুশো, কাইল অ্যাবট, লেন্ডন সিমন্সরা। তবে খুলনা কিংবা ঢাকার মতো এখনও সেভাবে বড় কোনো বিদেশী ক্রিকেটারকে দলে ভেড়াতে পারেনি গত আসরে হতাশাজনক পারফর্মেন্স উপহার দেয়া বরিশাল বুলস। তবে তারকা ক্রিকেটার নেয়ার দিক থেকে পিছিয়ে থাকলেও অভিজ্ঞ কোচ নেয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছে তারা।

আর তাই এবার কোচ হিসেবে দক্ষিণ আফ্রিকান গ্রাহাম ফোর্ডকে নিয়োগ দেয়ার পরিকল্পনা করেছে বরিশাল। জানা গেছে ইতিমধ্যে ফোর্ডের সাথে এই বিষয় নিয়ে আলোচনাও শুরু করেছে তারা। কিছুদিন আগেই লঙ্কান ক্রিকেট বোর্ডের সাথে বনিবনা না হওয়ায় কোচের পদ থেকে সরে দাঁড়ান ফোর্ড। এবার সেই সুযোগটিই লুফে নিলো বিপিএলের দলটি।

বরিশাল বুলসের অন্যতম কর্ণধার এম এ আউয়াল চৌধুরী বুলু গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন। পাশাপাশি তিনি জানান গতবার বরিশাল বুলসকে নেতৃত্ব দেয়া জাতীয় দলের উইকেট রক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিমকে এবার রাখছেন না তাঁরা। মূলত শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ এবং অধিনায়কত্ব ইস্যুতেই মুশফিককে দলে রাখা হচ্ছে না বলে জানিয়েছেন বুলু।

লাইভ

টপ