বরিশাল বুলসকে শোকজ করা হয়েছে

বরিশাল টাইমস রিপোর্ট ৪:৪৯ অপরাহ্ণ, জুলাই ১৬, ২০১৭

আইকন ক্রিকেটার হিসেবে বরিশাল বুলসে গত বিপিএলে খেলেছিলেন মুশফিকুর রহিম। কিন্তু দলবদলের সময়ে বরিশালের হয়ে খেলতে চাননি তিনি। শেষ পর্যন্ত বিপিএল গভর্নিং কাউন্সিলের জোরাজুরিতে খেলতে সম্মত হন।

কিন্তু খেলে মুশফিক কি পেয়েছেন? দলকে শেষ চারে উঠাতে পারেননি ঠিকই। কিন্তু বড় জয়গুলোতে বড় অবদান রেখেছিলেন বাংলাদেশের টেস্ট অধিনায়ক। কিন্তু বিসিবির পরিচালক ও বরিশাল বুলসের কর্ণধার এমএ আওয়াল চৌধুরী তাকে নিয়েই করেছেন অশোভন মন্তব্য, যা মেনে নিতে পারেননি মুশফিক। প্রতিবাদ করেছেন গণমাধ্যমে। মৌখিক বিচার দিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা ও বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য সচিবের কাছে।

জাতীয় দলের খেলোয়াড় প্রসঙ্গে অশোভন মন্তব্য মেনে নিতে পারছে না বিসিবি। এরই মধ্যে শোকজ করা হয়েছে বরিশাল বুলসের কর্ণধারকে। ক্ষমা না চাইলে কঠোর শাস্তি হতে পারে বিসিবির এ পরিচালকের। প্রয়োজনে ফ্র্যাঞ্চাইজি বাতিলের সিদ্ধান্তও নিতে পারে বিপিএল গভর্নিং কাউন্সিল। গুঞ্জন শোনা যাচ্ছে, বিসিবি সভাপতি দেশে ফেরার পর ইস্যুগুলো নিয়ে আলোচনা করবে বিপিএল গভর্নিং কাউন্সিল। তবে এর আগেই বরিশাল বুলসকে শোকজের জবাব দিতে হবে।

মুশফিকুর রহিম মৌখিক বিচার দিয়েছেন যেন পরবর্তীতে কোনো ক্রিকেটারকে নিয়ে অশোভন ও বাজে মন্তব্য না করে কোনো ফ্র্যাঞ্চাইজি। গতকাল মুশফিকুর রহিম বলেছিলেন,‘একজন ক্রিকেটার হিসেবে এমন কথাশোনা আমার জন্য খুবই কষ্টকর।আজকে হয়তো এটা আমার সঙ্গে হয়েছে। কালকে তো অন্য কারো সঙ্গে হতে পারে।দেশকে আপনি এতো বছর ধরে সার্ভিস দিচ্ছেন। ভবিষ্যতে যাতে এমনটি আর কারো সঙ্গে না হয়, এতোটুকু আপনি চাইতেই পারেন।’

পাঠকের মন্তব্য



সম্পাদক: হাসিবুল ইসলাম
যুগ্ম সম্পাদক : এস এম শামীম
নির্বাহী সম্পাদক: এস এন পলাশ
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

সকাল ভবন (তৃতীয় তলা), প্যারারা রোড, বরিশাল-৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  বরিশালে আইনজীবীর ছেলে ইয়াবাসহ আটক  রাজাপুরে নির্মাণশ্রমিককে কুপিয়ে হত্যা  বিজ্ঞান বিভাগের ডিন লাঞ্ছিতের ঘটনায় বরিশাল বিশ্ববিদ্যালয়ে তোলপাড়!  বরিশালে মোটরসাইকেলের ধাক্কায় বিদ্যুৎ বিভাগের প্রকৌশলী নিহত  মোশাররফ করিমের 'তকদীর' বিড়ম্বনা!  ‘‘ইলিয়াস আলীসহ সকল গুমের সাথে সরকার ও ‘র’ জড়িত’’  বাউফলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইউপি সদস্য নিহত  বরিশালে কালবৈশাখীর আভাস, নদীবন্দরে দুই নম্বর সতর্ক সংকেত  বরিশালে আগুনে পুড়লো ৮ ব্যবসাপ্রতিষ্ঠান, কোটি টাকার ক্ষতি  বরগুনায় প্রশ্নপত্র ফাঁসের হোতাসহ গ্রেপ্তার ১১