• Youtube
  • google+
  • twitter
  • facebook

বরিশাল বিআইডব্লিউটিএর পরিদর্শক আটক

বরিশাল টাইমস রিপোর্ট২:১২ অপরাহ্ণ, মার্চ ৩১, ২০১৬

বরিশাল: মাহেন্দ্রা চালককে পিটিয়ে জখম করার অভিযোগে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ) বরিশাল অফিসের পরিদর্শক রিয়াদ হোসেনকে (৩৫) আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে তাকে নগরীর গড়িয়ারপাড় এলাকা থেকে স্থানীয় জনতা আটক করে পুলিশের হাতে তুলে দেয়। অবশ্য এর আগে তাকে সংক্ষুব্ধ জনতা একচোট গণধোলাইও দেয় বলে জানা গেছে।’

আটক রিয়াদ হোসেন (বিআইডব্লিউটিএ) বরিশাল অফিসের নৌ নিরাপত্তা ও ট্রাফিক ব্যবস্থাপনা বিভাগের পরিদর্শক। তিনি বরিশালের বানারীপাড়া উপজেলার মৃত জাকির হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়- রিয়াদ হোসেন মোটরসাইকেলযোগে বানারীপাড়ার উদ্দেশ্যে যাওয়ার প্রাক্কালে পথিমধ্যে নগরীর গড়িয়ার পাড় এলাকায় একটি মাহেন্দ্রা গাড়ির সাথে সামান্য ধাকা লাগে। ওই ঘটনায় তিনি মাহেন্দ্র চালক বৃদ্ধ আব্দুর রহমান (৫৫) নামে এক ব্যক্তিকে পিটিয়ে মারাত্মক জখম করেন।

এসময় স্থানীয় জনতা একত্রিত হয়ে রিয়াদ হোসেনকে আটক করে একচোট ধোলাই দেয়। পরবর্তীতে সংশ্লিষ্ট বরিশাল মেট্রোপলিটন বিমানবন্দর থানায় খবর দিয়ে পুলিশের হাতে তুলে দেয়।

সেই সাথে রক্তাক্ত বৃদ্ধ চালককে উদ্ধার করে দ্রুত বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে প্রেরণ করে।

আহত মাহেন্দ্রা চালক আব্দুর রহমানের বাড়ি বরিশাল সদর উপজেলার উত্তর সোলনা গ্রামে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে বরিশাল মেট্রোপলিটন বিমানবন্দর থানায় (এসি) আজাদ রহমান জানান, এ ঘটনায় লিখিত কোন অভিযোগ পাওয়া যায়নি।’

লাইভ

 

টপ