• Youtube
  • google+
  • twitter
  • facebook

বরিশাল থেকে ছেড়ে যাওয়া বাস গোপালগঞ্জে দুর্ঘটনার শিকার নিহত ৪

বরিশাল টাইমস রিপোর্ট৬:৪৩ অপরাহ্ণ, জুন ১৯, ২০১৭

বরিশাল থেকে যাত্রী নিয়ে যাওয়া একটি বাস গোপালগঞ্জের মুকসুদপুরে দুর্ঘটনার শিকার হয়েছে। এতে ড্রাইভারসহ ৪ জন নিহত হয়েছেন।

দুর্ঘটনায় নারীসহ অন্তত ৪০ জন আহত হয়েছেন।

নিহতরা হলেন- বিআরটিসি বাসের ড্রাইভার মো. আবুল হোসেন শিকদার (৪৫), বরগুনার আমতলীর জব্বার মিয়ার ছেলে কাওছার (১২) এবং ভোলা জেলার মুন্নি আক্তার (১৮)। অপরজনের পরিচয় পাওয়া যায়নি।

সোমবার (১৯ জুন) বেলা দেড়টার দিকে মুকসুদপুর উপজেলার ডোমড়াকান্দি নামক স্থানে এ ঘটনা ঘটে। মারাত্মক আহতদের রাজৈর, ফরিদপুর ও বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বেলা দেড়টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কে বরিশাল থেকে ছেড়ে আসা গোল্ডেন পরিবহনের যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো ব-১৪-৮৬৮১)  ও বিপরীত দিক থেকে আসা বরিশাল গামী বিআরটিসির একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-ব-১১-৬৮৩৮) মুখোমুখি সংঘর্ষ হয় ।

সংঘর্ষে বিআরটিসি বাসের ড্রাইভারসহ চারজন নিহত হন। আহত হন কমপক্ষে ৪০ জন যাত্রী।

মারাত্মক আহত সামছুর নাহার (৬০), করিম (৪০), রাসেল (১৮) জলিল (৫০), আলতাপ (৫৫), রফিকুল (৬০), করিম শেখ (২০), আকাশ (৩০), কুদ্দুস (৩২) আজিজকে (৬০) রাজৈর হাসপাতালে ভর্তি ও গুরুতর আহতদের  ফরিদপুর ও বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যান্যদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেয়া হয়।

দুর্ঘটনার পর  জলিরপাড় ফাঁড়ির পুলিশ, ফায়ার সার্ভিসের কর্মী, ভাঙ্গা হাইওয়ের পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠায়।

জলিরপাড় ফাঁড়ির ইনচার্জ শাহ জামাল ঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের বলেন, দুর্ঘটনার পর পরই আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।”

লাইভ

টপ