১ min আগের আপডেট

বরিশালে মাদক মামলায় ২ জনের যাবজ্জীবন

বরিশাল টাইমস রিপোর্ট ১:০৫ অপরাহ্ণ, মার্চ ১৫, ২০১৬

বরিশাল: বরিশালে পুলিশের দায়ের করা মাদক নিয়ন্ত্রণ আইনের মামলায় দুইজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। মঙ্গলবার বরিশাল জননিরাপত্তা অপরাধ দমন ট্রাইব্যুনালের বিচারক মো. রফিকুল ইসলাম আসামিদের অনুপস্থিতিতে এ আদেশ দেন।

এছাড়া তাদের ১০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের কারাদণ্ড দিয়েছেন বলে জানান বেঞ্চ সহকারী ফিরোজুল ইসলাম।

দণ্ডপ্রাপ্তরা হলেন, গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার আলাউদ্দিন শেখের ছেলে শাহ আলম ও যশোরের ঝিকরগাছার মৃত রুপচান মোড়লের ছেলে কামরুল ইসলাম।

আদালত সূত্র জানায়, ২০১৩ সালের ১৬ জানুয়ারি রাতে বরিশাল শহর থেকে দণ্ডপ্রাপ্ত দুইজনকে ১১৬ বোতল ফেনসিডিলসহ আটক করেন। পরদিন তাদের বিরুদ্ধে মামলা করা হয়।

ওই বছরের ২৮ ফেব্রুয়ারি আদালতে চার্জশিট দাখিল করে পুলিশ। স্বাক্ষ্যগ্রহণ শেষে অভিযোগ প্রমাণিত হওয়ায় উভয়কে যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হয়।

পাঠকের মন্তব্য





সম্পাদক: হাসিবুল ইসলাম
যুগ্ম সম্পাদক : এস এম শামীম
নির্বাহী সম্পাদক: এস এন পলাশ
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  বিশ্বের সবচেয়ে দামি মোটরসাইকেল (ভিডিও)  তুর্কি অভ্যুত্থান: ১০৪ সাবেক সেনা সদস্যের যাবজ্জীবন কারাদণ্ড  দাবদাহে করাচিতে ৬৫ জনের মৃত্যু  সৌদিতে ১৪১ বাংলাদেশি নিয়ে বিমানের জরুরি অবতরণ  বরিশাল কেডিসি কলোনীর মাদক বিক্রেতা রহমান গাঁজাসহ গ্রেপ্তার  অনন্য এক বাঁধন তৈরি হয়েছে তাঁদের দুজনের মাঝে  যে কারণে তিন খানের জন্য ভক্তদের প্রতীক্ষা  পাচারের প্রাক্কালে তিনটি ট্রাকভর্তি সরকারি চাল আটক  নেইমারের উপর চাপ কমাতে চায় ব্রাজিল  রাজস্থান-কলকাতার ম্যাচ পরিত্যক্ত হলে বাদ পড়বে কারা?