বরিশালে মাদক মামলায় স্বামী স্ত্রীর ৫ বছর কারাদন্ড | বরিশালটাইমস
২ ঘণ্টা আগের আপডেট বিকাল ১:৪১ ; বৃহস্পতিবার ; ফেব্রুয়ারি ২১, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালে মাদক মামলায় স্বামী স্ত্রীর ৫ বছর কারাদন্ড

বরিশাল টাইমস রিপোর্ট
৯:১৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০১৮

বরিশালের মাদক আইনের মামলায় স্বামী স্ত্রীকে ৫ বছর করে কারাদন্ড দিয়েছেন আদালত। এছাড়া তাদেরকে ১০ হাজার করে টাকা জরিমানা ও অনাদায়ে ৩ মাস করে কারাদন্ড প্রদান করা হয়েছে।

সোমবার বরিশালের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক সৈয়দ এনায়েত হোসেন আসামীদের অনুপস্থিতে এ রায় প্রদান করেন।

দন্ডপ্রাপ্তরা হলেন- বরিশালের পলাশপুর এলাকার বউ বাজার এলাকার মো. হিরণ সন্যামতের স্ত্রী মিলি বেগম ও হিরণ সন্যামত। এজাহার সূত্রে জানা যায়, ২০১৫ সালের ১৬ আগস্ট রাত ৮ টার সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে একটি দল গোপন সংবাদের ভিত্তিতে ওই দম্পত্তির বসতবাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করে পরে তাদের বসতঘর তল্লাশি করে ১শত পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এ ঘটনায় ওই দিনই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আব্দুল মালেক তালুকদার বাদী হয়ে দম্পতি মাদক ব্যবসায়ি মিলি বেগম ও হিরণ সন্যামতকে আসামি করে কোতয়ালি থানায় মাদক আইনে মামলা দায়ের করে। ২০১৫ সালের ২৮ অক্টোবর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক আব্দুল জব্বার হাওলাদার আসামিদের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন।

আদালতের বিচারক ৭ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে আসামিদের বিরুদ্ধে আনিত অভিযোগ প্রমাণিত হলে এ রায় প্রদান করেন।”

গণমাধ্যম

আপনার মতামত লিখুন :

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  আগুনে পুড়ে প্রাণ গেল ৭০ জনের  শোক প্রকাশ করে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের সহায়তার নির্দেশ প্রধানমন্ত্রীর  নিমতলী থেকে চুড়িহাট্টা সরকারের ‘ঘুমে’ বাড়ছে কান্না  তোমার কোলে তোমার বোলে কতই শান্তি ভালবাসা...  চকবাজারে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ৩৩ ইউনিট  বরিশালে ভাষাশহীদদের স্মরণ করলেন যারা...  ঠাকুরগাঁও আদালতে বিজিবির বিরুদ্ধে মামলার আবেদন  কলাপাড়ায় বাসার সামনে কলেজ শিক্ষিকাকে ছুরিকাঘাত  বরিশালে কলেজে ইত্তেফাক সম্পাদকের শুভেচ্ছা বিনিময়  উপজেলা নির্বাচন: প্রথম ধাপ বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী ১৯