• Youtube
  • google+
  • twitter
  • facebook

বরিশালে ভ্যানচালকের ঝুলন্ত লাশ উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট৮:০৩ অপরাহ্ণ, মে ৯, ২০১৬

বরিশাল: সদর উপজেলার টুঙ্গিবাড়িয়ার নরেরকাঠী এলাকা থেকে মো. শামিম (২৫)  নামে এক ভ্যানচালকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে তার বাড়ি সংলগ্ন রেইনট্রি গাছ থেকে ঝুলন্ত লাশটি উদ্ধার করা হয়। ওই গ্রামের মৃত আকাব্বর আলীর ছেলে শামিম নরেরকাঠী এলাকার বাসিন্দা। শামীম সদর উপজেলার সাহেবেরহাট-লাহারহাট রুটের ভ্যানচালক ছিলেন।

স্থানীয় সূত্র জানায়- গত রোববার রাতে শামিমের ভ্যান থেকে এক যাত্রীর শিশু পড়ে যায়। এ ঘটনার জের ধরে রাতে সাহেবেরহাট থানা সংলগ্ন এলাকায় ফার্নিচার ব্যবসায়ী সুরুজ (আহত শিশুর প্রতিবেশী) ভ্যানচালক শামিমকে বেদম মারধর করে এবং চিকিৎসা বাবদ ৮ হাজার টাকা দাবি করে।

মার খেয়ে কিছুদুর যাওয়ার পর স্লুইস গেট এলাকায় আবারও শামিমকে বেদম মারধর করে সুরুজ ও তার লোকজন। এছাড়াও রাতেই স্থানীয় গণ্যমান্যদের কাছে ওই ঘটনার বিচার দিয়ে শামিমের বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হয় সুরুজ। কিন্তু সে আর বাড়ি ফেরেনি। সেক্ষেত্রে ধারণা করা হচ্ছে রাগে-ক্ষোভে শামিম বাড়ি সংলগ্ন রেইনট্রি গাছের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সকালে গাছের সঙ্গে শামিমের ঝুলন্ত মরদেহ দেখে স্থানীয়রা পুলিশে খরব দেয়। মেট্রোপলিটন পুলিশের বন্দর থানা পুলিশের  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাহবুব উল আলম জানান, এ ঘটনায় অপমৃত্যুর একটি মামলা হয়েছে। শামিমকে মারধরের ঘটনা তিনিও শুনেছেন। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।’

লাইভ

 

টপ