• Youtube
  • google+
  • twitter
  • facebook

বরিশালে ব্যবসায়ির বাসভবনে হামলা

বরিশাল টাইমস রিপোর্ট৩:৪৬ অপরাহ্ণ, জুলাই ১৬, ২০১৭

বরিশাল নগরীতে এক ব্যবসায়ির বাসভবনে হামলা চালিয়ে সন্ত্রাসীরা গুলি বর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার (১৫ জুলাই) গভীর রাতে নগরীর ২৬ নম্বর ওয়ার্ডের জাগুয়া জোড়াপুল এলাকার এই ঘটনা ঘটে। তবে এই হামলায় সেই ব্যবসায়ির কোন স্বজন আক্রান্ত হয়নি।

খবর পেয়ে রাতেই ঘটনাস্থল ব্যবসায়ি কবির বিশ্বাসের বাসভবন পরিদর্শন করেছে সংশ্লিষ্ট মেট্রোপলিটন থানা পুলিশ। কিন্তু এই ঘটনায় জড়িত কাউকে আটক করতে পারেনি।

ব্যবসায়ির স্ত্রী আসমা বেগম জানিয়েছেন- রাত ২টার দিকে তাদের বাসভবনের সামনের গেটে কে বা কারা যেন দফায় দফায় হামলা চালায়। হামলাকারীরা তার স্বামী কবির বিশ্বাসের নাম উচ্চরণ করে গালাগালি করতে থাকে। এক পর্যায়ে পরপর তিন থেকে চারটি বিকট শব্দ শোনা যায়। ফলে আতঙ্কিত হয়ে তিনি আরও বাসার দরজা খোলেননি।

ব্যবসায়ি কবির বিশ্বাস জানিয়েছেন- ওই রাতে তিনি বাসায় ছিলেন না। কিন্তু বিষয়টি তার স্ত্রীর কাছ থেকে শুনে পুলিশকে অবহিত করেছিলন। সকালে গিয়ে দেখতে পান রাতে সন্ত্রাসীরা তার বাসার গেটে বেশ কয়েকটি কোপ দিয়েছে, ভেঙে ফেলেছে লাইট।

স্ত্রীর বরাত দিয়ে ব্যবসায়ি আরও জানান, বিকট যে শব্দ এসেছিল সেটা গুলি বর্ষণের আওয়াজ। মূলত তাকে হত্যার উদ্দেশেই সন্ত্রাসী পরিকল্পনা অনুযায়ী হামলা চালিয়েছিল বলে দাবি তার।

ব্যবসায়ি জানান, গত মাসে স্থানীয় মাসুম হাওলাদার নামে এক ব্যক্তির বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ এনে থানায় সাধারণ ডায়েরি করেছেন। ওই ব্যবসায়ি একটি মামলা সম্প্রতি দন্ডপ্রাপ্ত হয়ে কারাগারে রয়েছেন। তার ধারণা ওই ব্যক্তির নির্দেশেই কেউ তাকে হত্যার উদ্দেশে হামলা চালিয়েছিল। এই ঘটনায় তিনি একটি মামলার প্রস্তুতি নিয়েছেন।

ঘটনাস্থল পরিদর্শনকারী বরিশাল কোতয়ালি মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মহিউদ্দিন আহম্মেদ বরিশালটাইমসকে জানিয়েছেন, খবর পেয়ে রাতেই গিয়েছিলন। কিন্তু কাউকে আটক করতে পারেননি। তবে সেখানে গুলি বর্ষণের ঘটনা ঘটেছে কী না তিনি সে বিষয়টি নিশ্চিত নন।

এই ঘটনায় অভিযোগ দিলে তদন্ত করে দেখা হবে বলে জানান এসআই মহিউদ্দিন।’’

 

লাইভ

টপ