৪ ঘণ্টা আগের আপডেট

বরিশালে বিয়ে বাড়ি থেকে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট ১১:০০ পূর্বাহ্ণ, মার্চ ১১, ২০১৮

বরিশাল সদর উপজেলার চাঁদপুরায় একটি বিয়ে বাড়ি থেকে নাসরিন বেগম (৩৫) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। তাৎক্ষণিক উদ্ধার করে তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এই ঘটনাটি ঘটেছে শনিবার (১০ মার্চ) রাত ৮টার দিকে।

নাসরিন বেগম চাঁদপুরা ইউনিয়নের চর পত্তনিভাঙা এলাকার ৬ নম্বর ওয়ার্ডের আমির হোসেন খানের দ্বিতীয় স্ত্রী।

স্বজনেরা জানিয়েছে- আমির হোসেন তার চাচাতো ভাই হিরার বিয়ে উপলক্ষে স্ত্রী নাসরিনকে নিয়ে বরিশালে গ্রামের বাড়িতে আসেন। শনিবার বউভাত অনুষ্ঠান শেষে স্বজনেরা ঘরে ফিরে দেখতে পান নাসরিন গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুলন্ত আছেন।

ওই সময় তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

চাঁদপুরা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বর) আমির হোসেন বলেন- দীর্ঘদিন ধরে নাসরিনের মানসিক রোগের চিকিৎসা চলছিলো। তবে শুক্রবার চাচাতো ভাইয়ের বিয়ে বাড়িতে সুস্থ ছিলেন।

শনিবার বউভাত অনুষ্ঠান চলাকালে তাকে খেতে আসতে বলা হলেও তিনি আসেনি। খাওয়া-দাওয়া শেষে ঘরে ফিরে দেখতে পান নাসরিন একটি কক্ষে আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুলে আছে।

তবে কি কারণে সে আত্মহত্যা করেছে তা জানাতে পারেনি তিনি।

বরিশাল মেট্রোপলিটন বন্দর থানার ওসি গোলাম মোস্তফা হায়দার বলেন- খবর পেয়ে পুলিশের ঘটনাস্থল পরিদর্শন করেছে। স্বজনদের দাবি অনুযায়ী ওই গৃহবধূ মানসিক রোগী ছিলেন। এবং তিনি আত্মহত্যা করেছেন।

তবে মরদেহ হাসপাতাল মর্গে রাখা আছে। ময়নাতদন্ত প্রতিবেদন হাতে না পাওয়া পর্যন্ত মৃত্যুর আসল রহস্য জানা অসম্ভব বলে জানিয়েছেন ওসি।’

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
Developed by: NEXTZEN-IT
টপ
  ঝালকাঠিতে যাত্রীবাহী টেম্পো উল্টে নিহত ১  বরিশালে পুলিশের ধাওয়ায় নদীতে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার  মাদকের হোলসেলর অনিক চৌধুরী ইয়াবাসহ গ্রেপ্তার  পটুয়াখালীতে মাদক বিক্রেতার কারাদণ্ড  শিগগির ভাসবে রিমোটে নিয়ন্ত্রিত ‘এমভি মানামি’  খালি পেটে এক টুকরো হলুদ খান, দেখুন রোগমুক্তির যাদু!  ১০ জেলায় নতুন ডিসি  বরিশাল অঞ্চলে ১০ আসন চাইবে জাতীয় পার্টি  চারটি রোগের কাছে হারছে মানুষ  নাইজেরিয়ায় কলেরা সংক্রমণ; ৯৭ জনের মৃত্যু
error: Content is protected by BarishalTimes !!