• Youtube
  • google+
  • twitter
  • facebook

বরিশালে বিএনপি প্রার্থীর কর্মীদের ওপর হামলা

বরিশাল টাইমস রিপোর্ট১২:৪৯ অপরাহ্ণ, মার্চ ২০, ২০১৬

বরিশালের সদর উপজেলার ১নং রায়পাশা কড়াপুর ইউনিয়ন বিএনপির চেয়ারম্যান প্রার্থী নুরুল আমিনের কর্মীদের ওপর হামলা চালিয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগ প্রার্থীর কর্মীরা। এসময় ভাঙচুর করা হয়েছে বিএনপি প্রার্থীর প্রচারণার কাজে ব্যবহৃত অটোরিকশা ও মাইক। শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ইউনিয়ন পরিষদের পশ্চিম পাশে নবগ্রাম রোড সড়কে আওয়ামী লীগ প্রার্থী হাবিবুর রহমান খোকনের উপস্থিতিতে এ হামলা চালানো হয় বলে অভিযোগ পাওয়া গেছে। এতে বিএনপি প্রার্থী অন্তত ৫কর্মী আহত হয়েছে।

 

আহতরা হলেন- উত্তর কড়াপুর গ্রামের গোপাল নাগ (৫৮), একই গ্রামের মন্টু (৩৫) এবং পাশ্ববর্তী ধর্মাদী গ্রামের আজিজ (৫২)। বাকি দ্ইু জনের পরিচয় জানা যায়নি।’ প্রত্যক্ষদর্শীরা জানায়- বিএনপি প্রার্থী নুরুল আমিনের পক্ষে প্রচারণা চালানো প্রাক্কালে আ.লীগের প্রার্থী হাবিবুর রহমানের খোকনের কর্মী বাবুল ওরফে লম্বা বাবুল, সোহাগ এবং রাজিবসহ অজ্ঞাতনাম ৫ থেকে ৬জন। এতে বিএনপি প্রার্থীর ৫ কর্মী আহত হয়। খবর পেয়ে বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। কিন্তু ঘটনার সাথে কাউকে আটক করতে পারেনি।

 

অন্যদিকে, মেহেন্দিগঞ্জ উপজেলার চরগোপালপুর ইউনিয়নে বিএনপি চেয়ারম্যান প্রার্থীর কর্মী-সমর্থকদের ওপর হামলা চালিয়েছে আওয়ামী লীগের কর্মীরা। এ হামলায় বিএনপির প্রার্থী মোস্তাফিজুর রহমান টিটুর ৬ কর্মী আহত হয়েছেন। শনিবার বেলা ২টার দিকে ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের গাজিরচর এলাকায় এ ঘটনা ঘটে। বিএনপির প্রার্থী মোস্তাফিজুর রহমান টিটু জানান, উপজেলার গাজিরচর এলাকায় তার কর্মীরা প্রচারণা চালাচ্ছিলেন।

 

এ সময় আওয়ামী লীগের প্রার্থী সামসুল রাঢ়ী মুনিরের নেতৃত্বে তার কর্মীদের ওপর হামলা চালানো হয়। এতে যুবদল নেতা মো. কাওসার হোসেন, রুবেল হোসেন, স্বেচ্ছাসেবক দলের আলমগীর হোসেন, মাসুদ হোসেন, নিজামুল হক এবং ছাত্রদলের মেহেদী ফরহাদ আহত হন। এ বিষয়ে মেহেন্দিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফোরকান আলী জানান, তারা খবর পেয়ে ঘটনাস্থলে যান, তবে হামলার কোনো ঘটনা ঘটেনি। উভয়পক্ষের মধ্যে কিছুটা উত্তেজনা বিরাজ করলে পুলিশ গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে।

লাইভ

টপ