• Youtube
  • google+
  • twitter
  • facebook

বরিশালে বাজার সমিতির সভাপতির বাসা থেকে জাটকা জব্দ

বরিশাল টাইমস রিপোর্ট৮:২৬ অপরাহ্ণ, এপ্রিল ৪, ২০১৬

বরিশাল: বরিশাল নগরীর কাশিপুর বাজার কমিটির সভাপতি মাকসুদুর রহমান মাতুব্বরের বাড়িতে অভিযান চালিয়ে ৪০ মণ জাটকা জব্দ করেছে র‌্যাব। সোমবার বেলা ২টার দিকে নগরীর ২৮ নম্বর ওয়ার্ডের চহুতপুরে এ অভিযান চালানো হয়। তবে এ ঘটনায় কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

 

বরিশাল র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব-৮) এর পরিচালক লে. কর্নেল ফরিদুল আলম জানান, পাচারের উদ্দেশ্যে মাকসুদুর রহমানের বাড়িতে জাটকা মজুত করা হয়েছে এমন সংবাদের একটি টিম অভিযান চালায়। এক পর্যায়ে ওই বাড়ি থেকে ড্রামভর্তি ৪০মণ জাটকা জব্দ করা হয়। পরবর্তীতে সেগুলো বরিশাল মৎস্য বিভাগের কর্মকর্তাদের খবর দিয়ে হস্তান্তর করা হয়।

 

 

বরিশাল জেলা অফিসের মৎস্য কর্মকর্তা (ইলিশ) বিমল চন্দ্র দাস স্থানীয়দের বরাত দিয়ে জানান, সপ্তাহ ধরে মাকসুদুর রহমানের বাড়িতে বিভিন্ন স্থান থেকে ড্রাম ভর্তি জাটকা এনে মজুত করা হয়। পরবর্তীতে এই জাটকা এখানে থেকে রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে পাচার করাে হয়। গোপন সংবাদ পেয়ে র‌্যাব ১৭ টি ড্রামভর্তি ৪০ মণ জাটকা জব্দ করে। এ ঘটনায় বাজার কমিটির সভাপতি মাকসুদুর রহমান মাতুব্বরের বিরুদ্ধে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এদিকে, জব্দ জাটকাগুলো বরিশাল নগরীর বিভিন্ন এতিমখানা, মাদরাসা এবং মন্দিরে বিতরণ করা হয়েছে।

লাইভ

টপ