• Youtube
  • google+
  • twitter
  • facebook

বরিশালে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

বরিশাল টাইমস রিপোর্ট৭:৩৮ পূর্বাহ্ণ, মার্চ ১৫, ২০১৬

প্রচার সংখ্যায় দেশের সর্বাধিক প্রকাশিত জাতীয় দৈনিক বাংলাদেশ প্রতিদিনের ৭ম বর্ষে পদার্পন উপলক্ষ্যে বরিশালে কেকটাকা অনুষ্ঠান এবং বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১১টায় নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে ৭ম বর্ষে পদার্পন উপলক্ষ্যে কেক কাটেন প্রধান অতিথি বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এসএম ইমামুল হক।

কেক কাটার আগে শুভেচ্ছা বক্তৃতায় প্রধান অতিথি ভিসি বলেন, প্রতিষ্ঠার পর থেকে বস্তুনিষ্ঠ সংবাদ আর পাঠক-শুভানুধারীদের ভালবাসার কারনে বাংলাদেশ প্রতিদিন দির্ঘ পথ পাড়ি দিয়ে ৭ম বর্ষে পদার্পন করেছে। পাঠক নন্দিত এই পত্রিকাটি চিরজীবন পাঠকের মাঝে বেঁচে থাকবে বলে প্রত্যাশা করেন তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বরিশাল চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি সাইদুর রহমান রিন্টু, বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশনের প্রেসিডিয়াম সদস্য নাট্যজন সৈয়দ দুলাল, বাংলাদেশ কলেজ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির আঞ্চলিক সভাপতি অধ্যক্ষ মহসিন-উল ইসলাম হাবুল, প্রেসক্লাবের সহসভাপতি গোপাল সরকার, আঞ্চলিক দৈনিক আজকের পরিবর্তনের সম্পাদক কাজী মিরাজ, বরিশাল ইলেক্ট্রনিক্স মিডিয়া জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সভাপতি ফিরদাউস সোহাগ ও সাধারন সম্পাদক জুয়েল সরকার, আঞ্চলিক দৈনিক আজকের বরিশাল পত্রিকার প্রধান বার্তা সম্পাদক বেলায়েত বাবলু এবং বাংলাদেশ প্রতিদিনের নিজস্ব প্রতিবেদক রাহাত খান সহ পত্রিকার পাঠক ও শুভানুধারীরা উপস্থিত ছিলেন।

পরে অশ্বিনী কুমার হলের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

লাইভ

 

টপ