• Youtube
  • google+
  • twitter
  • facebook

বরিশালে বরখাস্তকৃত পুলিশ কনস্টেবলের আত্মহত্যা

বরিশাল টাইমস রিপোর্ট১০:২৫ অপরাহ্ণ, এপ্রিল ১১, ২০১৬

বরিশাল: মেট্রোপলিটন পুলিশের কনস্টেবল আবিদ হাসান (কনস্টেবল নং-৮০১) আত্মহত্যা করেছে। সোমবার সকালে নগরীর ব্যাপ্টিস্ট মিশন রোড এলাকার নিজ বাড়িতে বৈদ্যুতিক পাখার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি।

 

বিষয়টির সত্যতা নিশ্চিত করে বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাখাওয়াত হোসেন জানিয়েছেন, ময়না তদন্ত শেষে বিকেলে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আবিদ ব্যাপ্টিস্ট মিশন এলাকার বাসিন্দা অবসরপ্রাপ্ত পুলিশ পরিদর্শক আব্দুল হাকিম হাওলাদারের ছেলে। দুই বছর আগে পুলিশে যোগদান করেছিলেন তিনি। ওসি বলেন, সম্প্রতি সে দ্বিতীয় বিয়ে করে। এ কারণে প্রতিদিন তার পরিবারে কলহ লেগেই থাকতো।

 

এ ঘটনার জের ধরে সে আত্মহত্যা করতে পারেন বলে মন্তব্য করেন তিনি। এ বিষয়ে আবিদের পরিবারের কোন সদস্য মন্তব্য করতে রাজি হননি। তবে বরিশাল জেলা পুলিশের একটি সূত্র নিশ্চিত করেছে- কনস্টেবল আবিদ হাসান একটি মোটরসাইকেল চুরির মামলায় চাকুরী থেকে সাময়িক বরখাস্ত ছিলেন।

 

ওই মামলায় তিনি সাম্প্রতিকালে এক মাস জেল খেটেছেন। সেক্ষেত্রে ধারণা করা হচ্ছে- চাকুরী থেকে বরখাস্ত হওয়ার কারণে মানসিকভাবে বিকারগ্রস্ত ছিলেন এই পুলিশ কনস্টেবল। যে কারণে তিনি দিশেহারা হয়ে অবশেষে আত্মহত্যার পথ বেচে নিয়েছেন।’

লাইভ

 

টপ