• Youtube
  • google+
  • twitter
  • facebook

বরিশালে পুলিশের দালালের সন্ত্রাস, সাত জনকে কুপিয়ে জখম

বরিশাল টাইমস রিপোর্ট৯:৩৩ অপরাহ্ণ, এপ্রিল ২৪, ২০১৬

বরিশাল: বরিশালে নগরীতে জমি সংক্রান্ত বিরোধীয় জেরে একই পরিবারের ৭জনকে কুপিয়ে জখম করেছে পুলিশের দালাল। রোববার নগরীর সকাল সাড়ে ৮ টায় নগরীর ধান গবেষণা এলাকার মোসলেম আলী সড়কের মুন্সিবাড়ি  এ ঘটনা ঘটে।

 

আহতদের  মধ্যে গুরুতর ৪ জনকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু হাজী লুৎফার রহমান (৭৫) নামে এক জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। স্থানীয় সূত্র জানায়, প্রায় ৩ বছর ধরে লুৎফর রহমানের পৈত্তিক সম্পত্তি একই এলাকার পুলিশের সোর্স হিসেবে পরিচিত রফিকুল ইসলাম দখল করার চেষ্টা চালায়। এতে বাধা দিলে বিভিন্ন সময় পুলিশ দিয়ে তাদের ভয় দেখানো হয়।

 

সর্বশেষ রোববার সকালে রফিক তার ভাড়াটিয়া সন্ত্রাসী বাহিনী নিয়ে তাদের সেই জমি দখল করে। এবং সেখান থেকে মাটি কাটতে থাকলে তখন লুৎফর রহমান এবং তার পরিবারের সদস্যরা বাধা দেয়।’ ফলে ক্ষুব্ধ হয়ে পুলিশের দালাল রফিকুল ইসলাম সন্ত্রাসী বাহিনী নিয়ে হাজী লুৎফর রহমান এবং তার পরিবারের ওপর হামলা চালায়।

 

এক পর্যায়ে সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে হাজী লুৎফার রহমান, স্ত্রী বকুল বেগম (৬০), মেয়ে মরর্জিনা বেগম (৪০) নাতি মিতা আক্তার (১৪), আল-আমিন (২৫) এবং মুন্নিসহ (১২) ৭ জন আহত হন। তাদের মধ্যে গুরুতর অবস্থায় ৪জনকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। এ হামলায় রফিকুল ইসলাম, নজরুল, আকবর আলী, হুমায়ন কবির, রজিনাসহ ১০ থেকে ১২ জন অংশ নেয় বলে জানিয়েছে আহতদের স্বজনেরা।

 

বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাখায়াত হোসেন জানান, বিষয়টি তিনি মৌখিকভাবে শুনেছেন। কিন্তু এ ঘটনায় কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ হাতে পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

লাইভ

টপ