• Youtube
  • google+
  • twitter
  • facebook

বরিশালে পুলিশের ওপর জেলেদের হামলা, আহত ৩

বরিশাল টাইমস রিপোর্ট৬:৪৯ অপরাহ্ণ, অক্টোবর ১০, ২০১৭

ইলিশ ধরার নিষেধাজ্ঞার অভিযান পরিচালনাকালে বরিশালের মুলাদীতে উপজেলার জয়ন্তী নদীতে পুলিশের ট্রলারে হামলা চালিয়েছে জেলেরা। এসময় উপজেলার মৎস্য অফিসার এসএম জামানসহ দুই ট্রলার চালক আহত হন। মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় এই হামলার ঘটনা ঘটে।

মুলাদী পুলিশ জানিয়েছে, ইলিশের প্রধান প্রজনন মৌসুম ২২ দিনের ইলিশ নিধন প্রতিরোধে উপজেলা মৎস্য অফিসার ও বরিশাল মুলাদী উপজেলা থানা পুলিশের একটি টিম নদীতে অভিযান পরিচালনা করছিলেন।

বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার চরকালেখান ইউনিয়নের ছত্রিশ ভেদুরিয়া এলাকায় জয়ন্ত নদীতে জেলেদের মাছ ধরতে দেখে ধাওয়া করে।

এসময় জেলেরা দ্রুত নদীর উত্তর পাড়ে ভেদুরিয়া খেয়া-ঘাটে গেলে মৎস্য অফিসার ট্রলার নিয়ে সেখানে রওয়ানা দেন। এসময় নদী তীরে থাকা ৫ শতাধিক জেলে পুলিশের ট্রলার লক্ষ করে ইট-পাটকেল নিক্ষেপ শুরু করে। এতে মৎস্য অফিসার এসএম জামান ও ট্রলার চালক রাকিব ও সুমনকে আহত হলে ট্রলার নিয়ে ফিরতে বাধ্য হন।

মুলাদী থানার ওসি মো. মতিউর রহমান জানান, মা ইলিশ রক্ষায় নদীতে অভিযান চলাকালে জেলেরা ইট-পাটকেল শুরু করে। এতে মৎস অফিসার ও ট্রলার চালক সামান্য আহত হন। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। এ ঘটনায় পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি বলে জানান ওসি।

 

লাইভ

টপ