• Youtube
  • google+
  • twitter
  • facebook

বরিশালে নাশকতা রোধে ১০০০ পুলিশ

বরিশাল টাইমস রিপোর্ট৩:০১ অপরাহ্ণ, মে ৫, ২০১৬

বরিশাল: মানবতাবিরোধী অপরাধে ফাঁসির দণ্ডপ্রাপ্ত জামায়াতের আমির মতিউর রহমান নিজামীর রিভিউ আবেদনের রায়কে কেন্দ্র সংগঠনটি ডাকা রোববারের হরতালে যে কোন ধরনের নাশকতা রোধে হার্ডলাইনে থাকছে বরিশাল পুলিশ। যে কারণে রায় ঘোষণার পরপরই বৃহস্পতিবার বরিশাল মেট্রোপলিটন এলাকায় ১হাজারেরও বেশি পুলিশ মোতায়েনের সিদ্ধান্ত নেয়া হয়েছে।

সেই সাথে বিভিন্ন উপজেলার জামায়াত-শিবির অধ্যুষিত এলাকাগুলো জেলা পুলিশের অতিরিক্ত সদস্য মোতায়েন করা হয়েছে। বিশেষ করে বরিশাল সদর উপজেলা রায়পাশা-কড়াপুর, পপুলাল, কাশিপুর এবং লাকুটিয়া এলাকায় পুলিশের কঠোর ভুমিকা লক্ষ্যণীয়।

এছাড়া সকাল থেকে নগরীর বিভিন্ন এলাকায় পুলিশ যানবাহন এবং সন্দেহভাজনদের তল্লাশি করার খবর পাওয়া গেছে। রায়কে কেন্দ্র করে রোববার সকাল-সন্ধ্যা জামায়াতের ডাকা হরতালে জনসাধারণের নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশের পক্ষ থেকে জিরো ট্রলারেন্সে থাকার বিষয়টি অবহিত করা হয়েছে।

এক্ষেত্রে বরিশাল মেট্রোপলিটন পুলিশের মূখপাত্র সহকারি কমিশনার (এসি) আবু সাঈদের ভাষ্য হচ্ছে, শুক্রবার যে কোন ধরণের অপ্রীতিকর পরিস্থিতি রোধে নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টে ১হাজার অতিরিক্ত পুলিশ মোতায়েন করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। এছাড়া মহল্লা বিশেষ পুলিশের টহল টিমের সংখ্যাও বাড়ানো হয়েছে। পাশাপাশি র‌্যাবর বেশ কয়েকটি টিমও নিরাপত্তায় মাঠে টহল দেবে।

তবে রায়ের আগ থেকেই বিভিন্ন এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি করা হচ্ছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

লাইভ

টপ