• Youtube
  • google+
  • twitter
  • facebook

বরিশালে নার্সের ঝুলন্ত লাশ উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট১১:২৩ অপরাহ্ণ, মে ১৫, ২০১৬

বরিশাল: বরিশালে গ্রামীন চক্ষু হাসপাতালের এক নার্সের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার বিকাল ৫টায় নগরীর রূপাতলী এলাকায় গ্রামীন চক্ষু হাসপাতালের হোস্টেল থেকে লাশটি উদ্ধার করা হয়। ওই নার্সের নাম জাহানারা বেগম (২২)।

 

জাহানারার গ্রামের বাড়ী পটুয়াখালীতে। তার স্বামী মাহাবুব হোসেন বিজিবিতে কর্মরত আছেন। জাহানারা বেগম গ্রামীন চক্ষু হাসপাতলের হোস্টেলে থাকতেন এবং এখানে নার্স হিসেবে কর্মরত ছিল।

 
গ্রামীন চক্ষু হাসপাতালের ব্যবস্থাপক মো. মাঈনুল হক বলেন, বিকাল ৫টার দিকে হোস্টেলের কয়েকজন এসে তাকে জানায় জাহানারার কক্ষের দরজা ভেতর থেকে আটকানো এবং দরজা ধাক্কা-ধাক্কি করার পরও কোন সারা শব্দ পাওয়া যাচ্ছে না।

 

বিষয়টি শুনে তিনি ঘটনাস্থলে গিয়ে সত্যতা নিশ্চিত হয়ে পুলিশ ও ফায়ায় সার্ভিসকে খবর দেন। কক্ষের অপর বাসিন্দা তানজিল ওই সময় রুমে ছিল না বলে জানান তিনি। ঘটনাস্থলে থাকা কোতয়ালী মডেল থানার এএসআই খোকন জানান, ফায়র সার্ভিসের কর্মীরা দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। সেখানে গলায় ওড়না পেঁচানো জাহানারার লাশ ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

 

পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করে। এটি হত্যা না আত্মহত্যা তা ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার আগে বলা যাবে না।

লাইভ

টপ