২ ঘণ্টা আগের আপডেট

বরিশালে নারীসহ আপত্তিকর অবস্থায় পুলিশ কর্মকর্তা আটক!

বরিশাল টাইমস রিপোর্ট ৭:৪৫ অপরাহ্ণ, এপ্রিল ৩০, ২০১৬

বরিশাল: বরিশালের উজিরপুর উপজেলার গুঠিয়ায় পুলিশের (অবসরপ্রাপ্ত) এক উপ-পরিদর্শক (এসআই) যুবতীসহ আপত্তিকর অবস্থায় পুলিশের হাতে আটক হয়েছেন। কিন্তু আওয়ামী লীগের দুই প্রভাবশালী নেতা থানা থেকে মুছলেকা দিয়ে ছাড়িয়ে নিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, গুঠিয়া গ্রামের মৃত মালেক মুন্সির ছেলে অবসরপ্রাপ্ত পুলিশের এসআই সামসুদ্দোহা বাবুল (৫৫) শুক্রবার রাত সাড়ে ১০ টায় নারায়নপুর কাদের মার্কেটের পাশের বাগান থেকে স্থানীয় মনিরসহ একাধিক ব্যক্তি আপত্তিকর অবস্থায় হরিদ্রাপুর গ্রামের ২২ উর্ধ্ব এক যুবতীকে হাতে নাতে এলাকবাসী আটক করে।

পরে উজিরপুর মডেল থানার এসআই তৌহিদুজ্জামান এবং এএসআই মনির যুবতীসহ সামসুদ্দোহা বাবুলকে উজিরপুর মডেল থানায় নিয়ে আসে। সারারাত পুলিশের খাচায় থেকে বিভিন্ন দেন-দরবারের মাধ্যমে উপজেলা আ’লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক জগলুল হায়দার ও যুবলীগ নেতা আতাহার আলী খানসহ কতিপয় ব্যক্তি মুছলেকা দিয়ে ছাড়িয়ে নেয়।

গোপন সূত্রে জানা যায় হরিদ্রাপুর গ্রামের জনৈক ব্যক্তির সাথে সামসুদ্দোহা আজাদ ধর্ম আত্মীয়তার সুবাধে ওই যুবতীর সাথে অবৈধ সম্পর্ক তৈরি করে। যুবতীকে নিয়ে প্রায়ই গভীর রাত পর্যন্ত মোটরসাইকেলে বিভিন্ন স্থানে আপত্তিকর অবস্থায় ঘুরে বেড়াত। পুলিশ কর্মকর্তার দাপট দেখানোর কারণে কেহ ভয়ে মুখ খুলতে সাহস পায়নি। ইতিপূর্বে তাকে নিয়ে একাধিক অভিযোগ পাওয়া গেছে।’

এ নিয়ে এলাকায় তোলপাড়ের সৃষ্টি হয়েছে।  উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম ছরোয়ার জানান কোন পক্ষের অভিযোগ না থাকায় এলাকাবাসীর সুপারিশে তাদেরকে ছেড়ে দেওয়া হয়েছে। এছাড়া সাক্ষীরাও সাক্ষ্য দিতে রাজি হয়নি।

পাঠকের মন্তব্য





সম্পাদক: হাসিবুল ইসলাম
যুগ্ম সম্পাদক : এস এম শামীম
নির্বাহী সম্পাদক: এস এন পলাশ
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  ১৫টি প্রশ্নের মুখে অসহায়-ব্যর্থ জাকারবার্গ  সোনা আসবে বৈধ পথে  ইথোফেনে পাকানো ফল ক্ষতিকর নয়  ঈদে ১ থেকে ৬ জুন ট্রেনের আগাম টিকিট বিক্রি  রোজায় গ্যাস্ট্রিক দূর করতে যা খাবেন  ইরাকে আত্মঘাতী বোমা হামলায় নিহত ৪, আহত ১৫  কেন্দ্রীয় ব্যাংকের স্প্রেড নির্দেশনা মানছে না ১১টি ব্যাংক  মাদক ব্যবসায়ীদের ককটেল হামলা, আহত ৩ পুলিশ  মেঘ ডাকলেই ফসলের মাঠ ফাঁকা  কিউবার মতো চীনেও সনিক অ্যাটাক ॥ আতঙ্ক