বরিশালে দুটি বাসভর্তি ৯৬ মণ জাটকাসহ আটক ৫ | বরিশালটাইমস
২ ঘণ্টা আগের আপডেট বিকাল ১:৪২ ; বৃহস্পতিবার ; ফেব্রুয়ারি ২১, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালে দুটি বাসভর্তি ৯৬ মণ জাটকাসহ আটক ৫

বরিশাল টাইমস রিপোর্ট
৫:৫৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০১৮

বরিশাল শহর থেকে দুটি বাসভর্তি ৯৬ মণ জাটকাসহ ৫ জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। সোমবার (১৩ ফেব্র“য়ারি) বেলা ১০টার দিকে বাস দুটি শহরের আব্দুর রব সেরনিয়বাত দপদপিয়া সেতুর ঢাল থেকে আটক করা হয়।

ওই সময় বাসে মাছের সাথে থাকা ঝালকাঠির নলছিটি উপজেলার মো. ওয়াসিম মাঝি (৩৪), পটুয়াখালীর আউলিয়াপুর গ্রামের মো. জাহাঙ্গীর শরীফ (৩৮) কলাপাড়া উপজেলার ফরিদপুর গ্রামের মো. লোকমান ইসলাম (৩২), মাদারীপুর জেলার জিকবহাটি গ্রামের মো. লিটন হাওলাদার (৪৫) এবং ফরিদপুরের ভাঙা উপজেলার মো. আসাদ খন্দকারকে (৪০) আটক করা হয়।

এই সফল অভিযানে নেতৃত্ব দেন বরিশাল র‌্যাবের সহকারী পরিচালক (এডি) মো. হাছান আলী।

বরিশাল র‌্যাব অফিস থেকে বিকেলে প্রেরিত এক ইমেল বার্তা জানানো হয়েছে- সোমবার সকালে সুগন্ধা পরিবহন (ঢাকা মেট্রো-ব-১১-১১৬২) এবং বেপারী পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১৫-২১১২) দুটি বাসে পটুয়াখালী থেকে জাটকা রাজধানীতে পাচার হচ্ছে সংবাদ আসে। ওই সময় আব্দুর রব সেরনিয়াবাদ টোল প্লাজায় দুটি বাসসহ ৫ জন ব্যক্তিকে করা হয়।

পরবর্তীতে তাদের সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোজাম্মেল হক চৌধুরীর ভ্রাম্যমাণ আদালত জাটকা ইলিশ ধরা ও বহন করার অপরাধে মৎস্য সংরক্ষণ আইন ১৯৫০ এর ৪ এর ৫(১) ধারা অনুযায়ী আসামীদেরকে জনপ্রতি ৫ হাজার টাকা করে জরিমানা করেন।

সেই সাথে উদ্ধার ৯৬ মণ জাটকা ইলিশ বরিশালের দারুল আবরার মডেল মাদ্রাসা, চরমোনাই জামিয়া রশীদিয়া আহছানাবাদ লিল্লাহ বোডিং ও এতিমখানা, ইসলামিয়া এতিমখানা ও লিল্লাহ বোডিং, জাহিদাতুন্নেছা মহিলা হাফিজিয়া এতিমখানা ও লিল্লাহ বোডিং ও এতিমখানায় বিতরণ করা হয়।

গণমাধ্যম

আপনার মতামত লিখুন :

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  আগুনে পুড়ে প্রাণ গেল ৭০ জনের  শোক প্রকাশ করে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের সহায়তার নির্দেশ প্রধানমন্ত্রীর  নিমতলী থেকে চুড়িহাট্টা সরকারের ‘ঘুমে’ বাড়ছে কান্না  তোমার কোলে তোমার বোলে কতই শান্তি ভালবাসা...  চকবাজারে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ৩৩ ইউনিট  বরিশালে ভাষাশহীদদের স্মরণ করলেন যারা...  ঠাকুরগাঁও আদালতে বিজিবির বিরুদ্ধে মামলার আবেদন  কলাপাড়ায় বাসার সামনে কলেজ শিক্ষিকাকে ছুরিকাঘাত  বরিশালে কলেজে ইত্তেফাক সম্পাদকের শুভেচ্ছা বিনিময়  উপজেলা নির্বাচন: প্রথম ধাপ বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী ১৯