• Youtube
  • google+
  • twitter
  • facebook

বরিশালে তিন কোটি টাকার ভারতীয় শাড়ি থ্রি পিস উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট৫:২৬ অপরাহ্ণ, জুলাই ১৭, ২০১৭

বরিশালের বাবুগঞ্জ উপজেলা সংলগ্ন আড়িয়াল খাঁ নদীতে অভিযান চালিয়ে ট্রলার বোঝাই ভারতীয় শাড়ি ও থ্রি পিস উদ্ধার করেছে পুলিশ। রোববার (১৭ জুলাই) দিবাগত গভীর রাতে উপজেলার ছোট মীরগঞ্জ এলাকা থেকে উদ্ধার করা হয়। উদ্ধার ভারতীয় শাড়ি ও থ্রি পিসের মূল্য ৩ কোটি টাকারও অধিক বলে জানিয়েছে পুলিশ।

বাবুগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুস সালাম সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে আড়িয়াল খা নদীতে অভিযান চালায় পুলিশ। এ সময় একটি ট্রলারে অভিযান চালিয়ে ২৪৭ বান্ডিল (গাট) ভারতীয় শাড়ি ও থ্রি পিস উদ্ধার করা হয়।

তবে পুলিশের অভিযান টের পেয়ে আগেই পালিয়ে যায় ট্রলারের চালকসহ লোকজন।

ওসি আরও জানান, উদ্ধার ভারতীয় শাড়ি ও থ্রি পিস থানায় রেখে বান্ডিল খুলে গণনা চলছে। গণনার পরেই সঠিক পরিসংখ্যান বলা যাবে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে উদ্ধার শাড়ি ও থ্রি পিসের মূল্য ৩ কোটি টাকার বেশি হবে।

নির্ভরযোগ্য একটি সূত্র জানিয়েছেন, গৌরনদী বন্দরের ব্যবসায়ী মৃনাল কান্তি সাহা দীর্ঘদিন ধরে চোরাই পথে ভারতীয় কাপড় এনে ব্যবসা করে আসছেন। এর আগেও বিভিন্ন সময় তার অবৈধ চালান আটক করে আইনশৃঙ্খলা বাহিনী। রোববার ভারতীয় অবৈধ কাপড়ের চালানটি চোরাই পথে গৌরনদী নেয়ার পথে ট্রলারসহ আটক করে বাবুগঞ্জ থানা পুলিশ।

তবে ব্যবসায়ী মৃনাল কান্তি এই অভিযোগ অস্বীকার করেছেন।”

লাইভ

টপ