• Youtube
  • google+
  • twitter
  • facebook

বরিশালে ডাকাত বাঁচাতে গিয়ে হামলায় পুলিশ আহত

বরিশাল টাইমস রিপোর্ট১০:২৯ অপরাহ্ণ, এপ্রিল ৬, ২০১৬

বরিশাল: বরিশালে জনতার রোষ থেকে ডাকাত সদস্যকে বাঁচাতে গিয়ে হামলার শিকার হয়েছেন এক পুলিশ কর্মকর্তা। তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই পুলিশ কর্মকর্তার নাম তরিকুল ইসলাম। তিনি বরিশাল মেট্রোপলিটন বন্দর থানার সহকারি উপ-পরিদর্শক (এসআই)।

গত মঙ্গলবর রাত সাড়ে ১২টার দিকে বরিশাল সদর উপজেলার চাঁদপুরা ইউনিয়নের চরহিজলতলা গ্রামে তিনি বিক্ষুব্ধ জনতার হামলায় আহত হন। খোঁজ খবর নিয়ে জানা গেছে- মঙ্গলবার রাতে একদল সংঘবদ্ধ ডাকাতদল ওই থানাধীন চরহিজলতলা গ্রামে ডাকাতির প্রস্ততি নিচ্ছিল। এসময় স্থানীয় জনগণ টের পেয়ে ধাওয়া করে সোহেল জামান (৩০) নানে এক ডাকাতকে আটক করে একচোট দেয়। তাৎক্ষণিক খবর পেয়ে সংশি¬ষ্ট থানা পুলিশের এএসআই তরিকুল ইসলামের নেতৃত্বে একটি টিম এসে ডাকাতকে টহল গাড়িতে তুলে নেয়ার চেষ্টা চালায়।

এ এসময় স্থানীয় জনতার ওই ডাকাত সদস্যকে ফের পেটাতে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেয়ার চেষ্টা চালায়। তাদের প্রতিরোধ করে গেলে হামলায় এএসআই তরিকুল ইসলাম গুরুতর আহত হন। আটক ডাকাত সদস্য সোহেলের বাড়ি মাদারীপুর জেলার কালকিনী উপজেলার ডাসার গ্রামে। ডাকাতির ঘটনায় আটক ডাকাত সদস্যসহ ১২জনের বিরুদ্ধে ওই ইউনিয়নের চাঁদপুরার ৯ নম্বর ওয়ার্ড মেম্বার নজরুল ইসলাম বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

সেই সাথে পুলিশের ওপর হামলার ঘটনায়ও একটি মামলা দায়ের করা হয়েছে। বিষয়টির সত্যতা নিশ্চিত বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান, পুলিশের ওপর হামলার ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। ওই মামলায় স্থানীয় ৩শ জনকে আসামি করা হয়েছে।

লাইভ

টপ