১ ঘণ্টা আগের আপডেট

বরিশালে ডাকাতির প্রস্তুতিকালে আটক ১

বরিশাল টাইমস রিপোর্ট ২:৩৫ অপরাহ্ণ, আগস্ট ১১, ২০১৭

বরিশাল শহরের নবগ্রাম রোডস্থ হাজিবাড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে এক ডাকাতকে আটক করা হয়েছে। শুক্রবার (১১ আগস্ট) সকালে তাকে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

এর আগে শুক্রবার ভোরে নবগ্রাম রোডের পশু পালন হাসপাতাল সংলগ্ন হাজিবাড়ীর বাসিন্দা কবিরের ঘরে ডাকাতি করতে যায় একদল ডাকাত।

স্থানীয় সূত্রে জানা যায়, ভোরে দরজায় নক করার শব্দ পেয়ে তারা দরজা খুলেন। এরপর ডাকাতরা ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে লুটপাটের চেষ্টা চালায়। কৌশলে ঘরের লোকজন এক ডাকাতকে আটক করে চিৎকার-চেচামেচি করলে বাকিরা দৌঁড়ে পালিয়ে যায়।

পরে আটক ওই যুবককে স্থানীয়রা মারধর করে পুলিশের হাতে তুরে দেয়। এসময় তার সঙ্গে একটি চাপাতি ও একটি সেলাই রেন্সও পাওয়া যায়।

বরিশাল মেট্রোপলিটন কোতোয়ালি মডেলে থানার উপ-পরিদর্শক (এসআই) মমিনুল ইসলাম বরিশালটাইমসকে বলেন, তারা ওই যুবককে আটক করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করেন। এখনো তার নাম পরিচয় জানা যায়নি।

নাম পরিচয় পাওয়ার পর এ ঘটনায় মামলা দায়ের করা হবে বলেও জানান তিনি।”

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  ‘আগামী দুই বছর বিদেশি লিগ খেলতে পারবে না মোস্তাফিজ’  বরিশাল সিটির ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীকে নির্বাচন কমিশনে তলব  ব্রাজিলের নতুন বিস্ময় বালক ভিনিসিয়াস খেলবেন রিয়াল মাদ্রিদে  বরিশালে বিএনপির প্রার্থীর পক্ষে প্রকাশ্যে মাঠে নেমেছে জামায়াত  ভোলার সন্তান রাজীব মীর আর নেই  বঙ্গোপসাগরে ট্রলারডুবিতে নিখোঁজ ১৭ জেলে উদ্ধার  ২ মণ স্বর্ণের সন্ধানে মাটি খুঁড়ছে পুলিশ  বঙ্গোপসাগরে ট্রলারডুবিতে বরগুনার ১৭ জেলে নিখোঁজ  বরিশালে ঝড়োহাওয়ার আশঙ্কা, পায়রা বন্দরে ৩ নম্বর সতর্কতা  বরিশালে বেপরোয়া গতির মোটরসাইকেল কেড়ে নিল মেধাবী ছাত্রীর প্রাণ