• Youtube
  • google+
  • twitter
  • facebook

বরিশালে জামায়াতের নিরুত্তাপ হরতাল, ৩ শিবির কর্মী আটক

বরিশাল টাইমস রিপোর্ট৬:০৮ অপরাহ্ণ, অক্টোবর ১২, ২০১৭

জামায়াতে ইসলামের ডাকা বৃহস্পতিবারের সকাল সন্ধ্যা হরতালে বরিশালে কোন প্রভাব পড়েনি। সকাল থেকেই অভ্যন্তরীণ ও দূরপাল্লার বাস চলাচল করেছে। ফলে নগর জীবনও ছিল স্বাভাবিক। তবে নগরীর রূপাতলী এলাকায় মিছিলের প্রস্তুতিকালে শিবিরের ৩ নেতা কর্মীকে আটক করা হয়েছে।

হানিফ পরিবহনের ম্যানেজার মো. রানা তালুকদার জানিয়েছেন- সকাল থেকেই ঢাকা থেকেও বরিশালে উদ্দেশে বাস ছেড়ে আসছে। এছাড়া বরিশালের অভ্যন্তরীণ রুটেও বাসগুলোতে যাত্রী পরিবহন করেছে।

এদিকে শহরের রুপাতলী থেকে অভ্যন্তরীণ সকল রুটে বাস চলাচল স্বাভাবিক রয়েছে। বরিশাল নৌ বন্দরের টার্মিনাল থেকে লঞ্চ চলাচল করেছে রীতিমত। পাশপাশি ব্যাংক বীমা অফিস আদালত ও স্কুল কলেজের কার্যক্রমও ছিল স্বাভাবিক।

বরিশাল মেট্রোপলিটন কোতোয়ালি থানার ওসি মো. আওলাদ হোসেন জানান, সকালে রূপাতলীর একটি মসজিদ থেকে ইনফ্রা পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের ছাত্র মেট্রোপলিটন বিমানবন্দর থানা শিবিরের স্কুলছাত্র বিষয়ক সম্পাদক মমিনুল ইসলাম, ইসলামীয়া ডিগ্রী কলেজের ছাত্র ২৯ নম্বর ওয়ার্ড শিবিরের সম্পাদক মোস্তাফিজুর রহমান এবং সাকিল বেপারী নামে কর্মীকে আটক করা হয়েছে।

বরিশাল মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশের (ডিবি) মুখপাত্র মো. শাখাওয়াত হোসেন জানিয়েছে- তাদের পাঁচ শাতাধিক পুলিশ সদস্য আইনশৃঙ্খলা রক্ষায় নিয়োজিত রয়েছে। সন্ধ্যা পর্যন্ত কোথায়ও জামায়াতের পিকেটিং হয়নি বা অপ্রীতিকর ঘটনা ঘটেনি।”

 

লাইভ

টপ