• Youtube
  • google+
  • twitter
  • facebook

বরিশালে জামায়াতের নিরুত্তাপ হরতাল, ৪ শিবির কর্মী আটক

বরিশাল টাইমস রিপোর্ট১২:৩৫ পূর্বাহ্ণ, মে ১৩, ২০১৬

বরিশাল: কোন ধরনের অপ্রীতিকর ঘটনায় ছাড়াই বরিশালে পালিত হয়েছে রাষ্ট্রবিরোধী চক্র জামায়াতের সকাল-সন্ধ্যা হরতাল। সংগঠনটির আমির মতিউর রহমানের ফাঁসি কার্যকরের প্রতিবাদে বৃহস্পতিবার এ হরতাল কর্মসূচি পালন করে এখানকার নেতাকর্মী। কিন্তু হরতালে কোন ধরনের প্রভাব পরেনি নগরীতে। বরং প্রতিদিনের ন্যায় স্বাভাবিক ছিলো নগরজীবন।

 

ছেড়ে যেতে দেখা গেছে অভ্যন্তরীণসহ দুরপাল্লার সকল যানবাহন। পাশাপাশি অফিস আদালতেও কর্মমূখী মানুষের উপস্থিতি ছিলো লক্ষ্যণীয়। সুতরাং এক কথা বলা চলে, বরিশালে জামায়াতের নিরুত্তাপ পালিত হয়েছে। তবে জামায়াতের চলমান হরতালে নাশকতা পরিকল্পনার অভিযোগে বরিশাল নগরী থেকে ৪ শিবির কর্মীকে আটক করেছে পুলিশ।

 

বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে তাদের নগরীর মহানগর কলেজ সংলগ্ন এলাকা থেকে আটক করা হয়। আটকরা হলেন, বরিশাল মহানগর শাখা শিবিরকর্মী সরকারি ব্রজমোহন (বিএম) কলেজ শিক্ষার্থী মো. তৈয়বুর, মো. ইসমাইল, মো. জিয়াউদ্দিন এবং সরকারি বরিশাল কলেজের একাদশ শ্রেণির ছাত্র মো. নাঈম।’ বরিশাল মেট্রোপলিটন বিমানবন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মনিরুল ইসলাম জানান, মহানগর কলেজ এলাকায় জামায়াত-শিবির সংঘবদ্ধ হয়ে হরতালে নাশকতার পরিকল্পনা করছে এমন সংবাদ পেয়ে অভিযান চালিয়ে ৪ শিবির কর্মীকে আটক করা হয়। আটকদের মধ্যে ৩ জন বরিশাল সরকারি ব্রজমোহন (বিএম) কলেজ  এবং আরেকজন বরিশাল কলেজে একাদশ শ্রেণিতে অধ্যায়ন করছে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’

লাইভ

 

টপ