• Youtube
  • google+
  • twitter
  • facebook

বরিশালে জাতীয় সাংবাদিক সংস্থা’র প্রতিষ্ঠাবার্ষিকী পালন

বরিশাল টাইমস রিপোর্ট১০:০৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০১৮

কেক কাটা, মিষ্টি বিতরণ, আলোচনা সভাসহ বর্ণাঢ্য আয়োজনে বরিশালে পালিত হয়েছে জাতীয় সাংবাদিক সংস্থার প্রতিষ্ঠাবার্ষিকী ও তিন যুগপূর্তি। নগরীর কাটপট্টি রোডস্থ সংস্থার বিভাগীয় কার্যালয়ে ১২ ফেব্র“য়ারি সোমবার সন্ধ্যায় এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাতীয় সাংবাদিক সংস্থার বরিশাল বিভাগীয় সভাপতি বীরেন্দ্র নাথ সমদ্দার।

আলোচনা সভায় বক্তব্য রাখেন- বরিশাল বিভাগীয় কমিটির সদস্য সচিব কাজী আল মামুন, প্রেসিডিয়াম সদস্য এম আর প্রিন্স, কেন্দ্রীয় জনকল্যাণ সচিব মো. মামুন-অর-রশিদ, সদস্য আরিফুর রহমান, মফিজুল ইসলাম মিলন, আমিনুল শাহীন। এছাড়া প্রায় অর্ধশত সদস্য এই আয়োজনে সক্রিয় অংশ গ্রহণ করেন। বক্তারা বলেন- সাংবাদিকদের আস্থার সংগঠন জাতীয় সাংবাদিক সংস্থা। আগামী দিনে সদস্য ও অন্যান্য সাংবাদিকদের কল্যাণে আরো সক্রিয় ভুমিকা পালনের প্রত্যয় ব্যক্ত করেন।

তাছাড়া শীঘ্রই বরিশাল জেলায় একটি শক্তিশালী কমিটি ঘোষণার সিদ্ধান্ত গৃহীত হয়। এ সময় সকল সদস্যরা মতামত প্রদান ও উন্মুক্ত আলোচনায় অংশ নেন। এদিকে জাতীয় সাংবাদিক সংস্থার গৌরনদী শাখার উদ্যোগে সোমবার সকালে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

র‌্যালি শেষে গৌরনদী রিপোর্টার্স ইউনিটি কার্যালয়ে কেককাটা, আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জাতীয় সাংবাদিক সংস্থা গৌরনদী শাখার সভাপতি মো. আনিসুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থার প্রেসিডিয়াম সদস্য গৌরনদী বিআরডিবির সাবেক চেয়ারম্যান ও পৌর নাগরিক কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক জহুরুল ইসলাম জহির।

বিশেষ অতিথি ছিলেন- জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় কমিটির জনকল্যাণ সচিব ও বরিশাল অনলাইন সাংবাদিক ইউনিয়নের সেক্রেটারী মো. মামুন-অর-রশিদ, গৌরনদী প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. আসাদুজ্জামান রিপন, গৌরনদী রিপোর্টার্স ইউনিটি সভাপতি মো. খায়রুল ইসলাম, সাধারণ সম্পাদক বেলাল হোসেন, কোষাধ্যক্ষ রফিকুল ইসলাম রনি, সাবেক সভাপতি সৈয়দ নকিবুল হক, সাবেক সম্পাদক আবু সাঈদ খন্দকার, প্রথম আলো বন্ধুসভার সভাপতি পলাশ তালুকদার, অনলাইন আলোর দিক পত্রিকার সম্পাদক মো. আকন আজাদ, গৌরনদী উপজেলা প্রেসক্লাবের প্রচার সম্পাদক এইচ, এম, সুমন।

বক্তব্য রাখেন- সাধারণ সম্পাদক শামীম মীর, কোষাধ্যক্ষ লোকমান হোসেন রাজু, দপ্তর সম্পাদক শেখ খলিলুর রহমান, প্রচার সম্পাদক রাজীব হোসেন খান ও সাংবাদি আরেফিন রিয়াদ।’

লাইভ

টপ