• Youtube
  • google+
  • twitter
  • facebook

বরিশালে ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে নববধূকে ধর্ষণ অভিযোগ

বরিশাল টাইমস রিপোর্ট৫:১১ অপরাহ্ণ, জুলাই ১৬, ২০১৭

চাঁদার টাকা না পেয়ে স্বামীকে আটকে রেখে এক নব পরিনিতাকে ধর্ষণ করেছে বরিশালের বানারীপাড়া উপজেলা ছাত্রলীগ সভাপতি সুমন মোল্লা। এঘটনায় রোববার (১৫ জুলাই) বিকেলে নববধূ বাদী হয়ে সুমন মোল্লা ও ধর্ষণে সহায়তা করায় তার ৪ থেকে ৫ সহযোগীকে আসামী করে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করেছেন।

বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ হোসেন বলেন, চট্টগ্রামে অটোরিকশা চালাতে গিয়ে পরিচয় হয় সেলিম মিয়ার সাথে ওই নববধূর। আট থেকে নয় মাস আগে দুজনার বিয়ে হয়। দিন কয়েক আগে সেলিম তারা স্ত্রীকে নিয়ে নানা বাড়ি সলিয়াবাকপুর ইউনিয়নের বেতাল গ্রামে নানা বাড়িতে বেড়াতে আসে। ওসময় উপজেলা ছাত্রলীগ সভাপতি সুমন মোল্লা দলবল নিয়ে চাঁদা দাবি করে।

শনিবার সন্ধ্যায় সেলিম তার স্ত্রীকে নিয়ে ঘোরতে বের হলে ছাত্রলীগ সভাপতি সুমন মোল্লা ও তার সহযোগীরা দু’জনকে ধরে নিয়ে পার্শ্ববর্তী আনোয়ারা বেগমের বাড়িতে আটকে রেখে নববধূকে ধর্ষণ করেন।

স্থানীয় চেয়ারম্যান বিষয়টি পুলিশকে জানালে পুলিশ গিয়ে রোববার (১৬ জুলাই) বেলা ১১টার সময় তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ওসি আরও জানান, এ ঘটনায় ধর্ষিতা রিপন মোল্লার নাম উল্লেখ করে তার আরও ৪ থেকে ৫ সহযোগীর বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন। ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠানো হবে।”

ads

লাইভ

টপ