• Youtube
  • google+
  • twitter
  • facebook

বরিশালে ছাত্রদলের মিছিলে পুলিশী বাধা

বরিশাল টাইমস রিপোর্ট৭:২২ অপরাহ্ণ, এপ্রিল ২, ২০১৬

বরিশাল: বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে আদালতের দেয়া গ্রেপ্তারি পরোয়ানার প্রতিবাদে বরিশাল নগরীতে বের করা ছাত্রদলের প্রতিবাদ মিছিল পুলিশী বাধায় পন্ড হয়ে গেছে। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে বরিশাল বিএনপির দলীয় কার্যালয়ের সামনে একটি সমাবেশ করে বিক্ষোভ মিছিল বের করার চেষ্টা চালায়।

কিন্তু মিছিলটি নগরীর অশ্বিনী কুমার টাউন হলের প্রবেশ গেটের মুখে পৌঁছলে পুলিশ মিছিলে বাধা প্রদান করে। ফলে বাধার মুখে মিছিলটি পন্ড হয়ে যায় বলে জানিয়েছে প্রত্যক্ষদর্শীরা। তবে সেখানে কোন লাঠিচার্জ বা উত্তেজনাকর পরিস্থিতি সৃষ্টি হয়নি।

বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আবু তাহের জানান- ছাত্রদলের নেতাকর্মীদের মিছিল করার কোন অনুমোতি ছিলো না। কিন্তু এর পরেও তারা একটি বিক্ষোভ মিছিল করতে চেয়েছিলো। মূলত এ কারণে বাধা দিয়ে মিছিলটি পন্ড করে দেয়া হয়।

তবে মিছিল পূর্ব দলীয় কার্যালয়ের সামনে কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সভাপতি বরিশাল জেলা সভাপতি মাসুদ হাসানের সভাপতিত্বে একটি সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন কেন্দ্রীয় ছাত্রদলের সহসাংগঠনিক সম্পাদক আফরোজা খানম নাসরিন, অ্যাডভোকেট হাফিজ আহমেদ বাবলু, মহানগর ছাত্রদলের আহবায়ক খন্দকার আবুল হোসেন লিমন, জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক অরিফুর রহমান মুন্না, বিএম কলেজ শাখা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান মনজু, মহানগর যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট চৌধুরী সাইদ খোকন এবং মঞ্জুরুল আহসান মামুন প্রমুখ।

লাইভ

টপ