১ min আগের আপডেট

বরিশালে চিড়িয়াখানার দাবিতে মানববন্ধন

বরিশাল টাইমস রিপোর্ট ৬:৩২ অপরাহ্ণ, মার্চ ২৭, ২০১৬

বরিশাল নগরীতে চিড়িয়াখানা স্থাপনের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। রোববার দুপুর সাড়ে ১২টার দিকে নগরীর অশ্বিনী কুমার হলের সামনের সড়কে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

সরকারি বি এম কলেজ শিক্ষার্থী তাসলিমা আক্তারের সভাপতিত্বে মানববন্ধনে বরিশাল বিশ্ববিদ্যালয়, বি এম কলেজ সহ বরিশালের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

বরিশালে চিড়িয়াখানা স্থাপনের দাবিতে একাত্মতা প্রকাশ করে বক্তব্য রাখেন বিশ্বসাহিত্য কেন্দ্র বরিশাল অঞ্চলের আঞ্চলিক সমন্বয়কারী বাহাউদ্দিন গোলাপ, বাংলাদেশ কলেজ-বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি বরিশাল মহানগর সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, গণসংহতি আন্দোলনের কেন্দ্রীয় কমিটির সমন্বয় পরিষদের সদস্য দেওয়ান আবদুর রশিদ নিলু ও কেন্দ্রীয় সদস্য হারুন অর রশিদ, তপঙ্কর বৈরাগী প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, দেশের অন্যান্য বিভাগীয় শহরে চিড়িয়াখানা থাকলে বরিশালে নেই। তাই দ্রুত একটি চিড়িয়াখানা স্থাপনের দাবি জানান তারা।

মানববন্ধন শেষে সাধারণ শিক্ষার্থীরা চিড়িয়াখানা স্থাপনের জন্য জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর একটি স্মারকলিপি দেন। স্মারকলিপিতে চিড়িয়াখানা স্থাপন,  ৫০-৬০ একর বিশিষ্ট বোটানিক্যাল গার্ডেন বা ইকোপার্ক অথবা ন্যাশনাল পার্ক স্থাপন ও বরিশালের ঐতিহ্যবাহী স্থানগুলো সংরক্ষণের জন্য বিশেষ ব্যবস্থা নেওয়ার দাবি জানানো হয়।

পাঠকের মন্তব্য





সম্পাদক: হাসিবুল ইসলাম
যুগ্ম সম্পাদক : এস এম শামীম
নির্বাহী সম্পাদক: এস এন পলাশ
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  কিউবার মতো চীনেও সনিক অ্যাটাক ॥ আতঙ্ক  এবার সাবমেরিন থেকে ক্ষেপণাস্ত্রের সফল পরীক্ষা চালাল রাশিয়া  বেঁচে আছেন সৌদি ক্রাউন প্রিন্স বিন সালমান!  ফেসবুক কেন ব্যবহারকারীদের নগ্ন ছবি চাইছে?  দূতাবাসের মাধ্যমে ভোট দিতে চান প্রবাসীরা  বিশ্বজুড়ে ইংরেজি কি 'জনপ্রিয় ভাষা' হিসেবে টিকে থাকবে?  আবহাওয়া: হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা  বড় হয়ে প্রিয়াঙ্কা হতে চায় মিমি  'এখানো দেশে আর্জেন্টিনার সমর্থক বেশি'  আবারও বার্সায় চুক্তি নবায়ন করবেন মেসি