• Youtube
  • google+
  • twitter
  • facebook

এইচএসসি পরীক্ষার্থী নিহত, ৬ ঘর ভাঙচুর

বরিশাল টাইমস রিপোর্ট১২:০৯ পূর্বাহ্ণ, এপ্রিল ১১, ২০১৬

বরিশাল: জেলার সদর উপজেলার লাকুটিয়ায় কুপিয়ে যখম করা এইচএসসি পরীক্ষার্থী রমজান হাওলাদার (১৯) মারা যাওয়ায় বিক্ষুব্ধ জনতা সড়ক অবরোধ ও অভিযুক্তদের বাড়ি ঘরে হামলা চালিয়ে ভাঙচুর করেছে। রোববার বেলা ১১টায় এই ঘটনা ঘটে। রমজান নগরীর কাউনিয়া আব্দুর রব সেরনিয়াবাত কলেজের শিক্ষার্থী এবং চরবাড়িয়ার উলাল বাটনা গ্রামের আব্দুর রশিদ হাওলাদারের ছেলে।

 

নিহতের চাচাতো ভাই মো. লোকমান জানান, শনিবার সন্ধ্যায় বাড়ি থেকে মোবাইলের মাধ্যমে রমজানকে পাশ্ববর্তী লাকুটিয়ায় বাজারে ডেকে নেয়া হয়। এর পরে রমজানকে পিটিয়ে এবং এলোপাতারি কুপিয়ে গুরুতর আহত করে সন্ত্রাসীরা। তার ডাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে গেলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। আহত রমজানকে আশঙ্কাজনক অবস্থায় শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে  রেফার করেন চিকিৎসক। ঢাকা নেয়ার পথে শনিবার দিবাগত রাত ৩ টায় রমজানের মৃত্যু হয়।

 

রমজানের মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে এলাকাবাসী ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল এবং গাছ ফেলে সড়ক অবরোধ করে। এসময় লাকুটিয়া বাজার সংলগ্ন  মেঘিয়া গ্রামের সিকদার পাড়ায় ৬টি ঘর ভাঙচুর করে। বিমান বন্দর থানার সহকারী কমিশনার আজাদ রহমান জানান, ঘটনার সাথে জড়িত সাব্বির হোসেন নামের একজনকে আটক করা হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।’

লাইভ

টপ