• Youtube
  • google+
  • twitter
  • facebook

বরিশালে আসছেন বিএনপি মহাসচিব, প্রস্তুত নেতাকর্মীরা

বরিশাল টাইমস রিপোর্ট৫:৫২ অপরাহ্ণ, জুলাই ১৬, ২০১৭

বিএনপি মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর আগামী সপ্তাহে বরিশালে আসছেন। বরিশালে সদস্য সংগ্রহ অভিযান কর্মসূচি তিনি উদ্বোধন করবেন।

দলের একাধিক সূত্রে জানা গেছে, মহাসচিব ২১ থেকে ২৩ জুলাইয়ের মধ্যে বরিশালে সফর করতে পারেন। যে কারণে বরিশাল বিএনপিতে চলছে নানা প্রস্তুতি।

যার অংশ হিসেবে মহাসচিবের বরিশাল আগমন উপলক্ষ্যে শনিবার (১৫ জুলাই) দক্ষিণ জেলা বিএনপি এক প্রস্তুতি সভা করেছে। ওই সভার সভাপতিত্ব করেন দক্ষিণ জেলা বিএনপির সভাপতি এবায়দুল হক চান।

বরিশাল জেলা বিএনপির এই নেতা বরিশালটাইমসকে জানান- সদস্য সংগ্রহ অভিযান উদ্বোধনে মহাসচিব বরিশালে যে আসবেন তা চূড়ান্ত করেছেন চেয়ারপার্সন। তিনি বরিশাল মহানগর, দক্ষিণ ও উত্তর জেলা বিএনপির সদস্য সংগ্রহ অভিযান উদ্বোধন করবেন।

এজন্য একাধিক কমিটি করে দেয়া হয়েছে। মহাসচিব কবে আসবেন এ প্রসঙ্গে তিনি বলেন, সম্ভাব্য একটি তারিখ থাকলেও তা চূড়ান্ত হয়নি।

মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার বরিশালটাইমসকে বলেন, মহাসচিব আগামী সপ্তাহে আসতে পারেন।

তবে বিএনপির দায়িত্বশীল একাধিক নেতা জানান, মহাসচিব আগামী ২১ থেকে ২৩ জুলাইয়ের মধ্যে আসবেন। যে কারণে দলে প্রস্তুতি চলছে। এ ব্যাপারে মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি মনিরুজ্জামান ফারুক বলেন, মহাসচিবের আগমন উপলক্ষে তারা প্রস্তুতি সভার আয়োজন করতে যাচ্ছেন।’’

লাইভ

টপ