• Youtube
  • google+
  • twitter
  • facebook

বরিশালের সন্ত্রাসী নাহিদ অস্ত্রসহ ঢাকায় আটক

বরিশাল টাইমস রিপোর্ট৬:২২ অপরাহ্ণ, এপ্রিল ৮, ২০১৬

রাজধানীর যাত্রাবাড়ীর গোলাপবাগ বিশ্বরোড থেকে বরিশালের সন্ত্রাসী মো. নাহিদ সেরনিয়াবাত (৩০) ও তার সহযোগী মো. জুবায়ের আলম (২৯) কে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে ১টি বিদেশি পিস্তল, ১টি ম্যাগজিন এবং ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।
শুক্রবার রাত দেড়টার দিকে তাদের গ্রেফতার করা হয়। র‌্যাবের মুখপাত্র মুফতি মাহমুদ খান এই তথ্য নিশ্চিত করেছেন।
তিনি এক মেইল বার্তায় জানান, র‌্যাব-১০ রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন গোলাপবাগ বিশ্বরোডস্থ   রাজ ফার্নিচারের কাছে সন্দেহভাজন ১টি সিএনজির (রেজি নম্বর ঢাকা মেট্রো থ-১২-৭৯৭৫) ২ আরোহীকে তল্লাশি করে।

 

পরে জানা যায়, তারা বরিশালের  সন্ত্রাসী মো. নাহিদ সেরনিয়াবাত (৩০) এবং তার সহযোগী মো. জুবায়ের আলম (২৯)। তাদের কাছ থেকে ১টি বিদেশি পিস্তল, ১টি ম্যাগজিন এবং ০২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। র‌্যাব আরও জানায়,আসামিরা বরিশাল এলাকায় টেন্ডারবাজিসহ, বিভিন্ন সন্ত্রাসী কার্যকলাপে জড়িত।
উল্লেখ্য,গত ২৪ মার্চ আসামি নাহিদ সেরনিয়াবাত তার ক্যাডারবাহিনীসহ বরিশাল এলজিইডি কার্যালয়ে মেহেন্দীগঞ্জের ভিপি সেলিম ও তার সহযোগিকে শর্টগানের বাট দিয়ে মাথা থেতলে ১ কোটি ৬৮ লাখ টাকা ছিনতাই করেন। এছাড়াও, জমি দখল, টাকা আত্মসাৎ ও বিভিন্ন প্রকার ভয়-ভীতি দেখিয়ে নথুল্লাবাদ মাইক্রোবাস স্ট্যান্ডসহ অন্যান্য ব্যক্তি ও প্রতিষ্ঠান হতে নিয়মিত চাঁদা আদায় করেন।তাদের বিরুদ্ধে ১৮৭৮ সনের অস্ত্র আইনের ১৯-এ ধারায় মামলা দায়েরের পর  সংশ্লিষ্ট থানায় পাঠানো  হয়েছে।

লাইভ

 

টপ