• Youtube
  • google+
  • twitter
  • facebook

বরিশালের সন্ত্রাসী নাহিদ অস্ত্রসহ ঢাকায় আটক

বরিশাল টাইমস রিপোর্ট৬:০৫ অপরাহ্ণ, এপ্রিল ৮, ২০১৬

বরিশালের চিহ্নিত সন্ত্রাসী ছাত্রলীগ নেতা নাহিদ সেরনিয়াবাত (৩০) এবং তার সহযোগী জুবায়ের আলমকে (২৯) রাজধানীতে অস্ত্রসহ আটক করেছে র‌্যাব। শুক্রবার গভীর রাতে তাদের যাত্রাবাড়ী গোলাপবাগ মোড় থেকে র‌্যাব ১০ এর একটি দল আটক করে।

নাহিদ সেরনিয়াবাত বরিশাল সরকারি ব্রজমোহন (বিএম) কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ও মেয়াদোত্তীর্ণ কর্মপরিষদের জিএস। এছাড়া তার সহযোগী যুবায়ের আলমও একই কলেজ ছাত্রলীগ নেতা ও ওই কর্মপরিষদের ছাত্র মিলনায়তন সম্পাদক।

র‌্যাব মিডিয়া উইংয়ের পরিচালক মুফতি মাহমুদ খান বরিশালটাইমসকে জানান, শুক্রবার রাতে যাত্রবাড়ীর গোলাপবাগ মোড় থেকে তাকে সহযোগী জুবায়েরসহ আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি পিস্তল, একটি ম্যাগাজিন ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

নাহিদের বিরুদ্ধে বরিশালে বেশ কয়েকটি মামলা রয়েছে বলে জানান মুফতি মাহমুদ খান। সম্প্রতি বরিশালে রিভলবার দিয়ে পিটিয়ে এক ঠিকাদারের মাথা ফাটিয়ে দেয় ছাত্রলীগ নেতা নাহিদ সেরনিয়াবাত।’

২৪ মার্চ বৃহস্পতিবার বরিশাল এলজিইডির নির্বাহী প্রকৌশলীর পাশের কক্ষে সিসিআরপি’র ১১ কোটি টাকার কাজ নিয়ে কথাকাটাকাটির একপর্যায়ে এ ঘটনা ঘটে।

এছাড়া এই দুই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে বরিশাল টেন্ডারবাজি, জমি দখল, চাদাবাজিসহ নানা সন্ত্রাসী কার্যকালাপের অভিযোগ রয়েছে।

অস্ত্রসহ আটকের ঘটনায় র‌্যাব বাদী হয়ে অস্ত্র নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা দায়ের করেছে।’

ads

লাইভ

টপ