২ মিনিট আগের আপডেট

বরিশালের পরে এবার রাজধানীতে ট্রাফিক পুলিশের বিরুদ্ধে মামলা

বরিশাল টাইমস রিপোর্ট ৩:৪৩ অপরাহ্ণ, মে ৯, ২০১৬

বরিশাল: বরিশালের পরে এবার রাজধানীতে এক ট্রাফিক সার্জেন্টের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। সেই মামলাটি বিচার বিভাগীয় তদন্তের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (০৯ মে) বেলা সাড়ে ১২টার দিকে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান নুরের আদালত এ আদেশ দেন।

এর আগে গত মাসের শেষ সপ্তাহে চাঁদাবাজির অভিযোগ এনে বরিশালের পেশাদার সাংবাদিক হাসিবুল ইসলাম দুই ট্রাফিক পুলিশকে অভিযুক্ত করে আদালতে একটি মামলা দায়ের করেছিলেন।

সেই ঘটনা দেশব্যাপী যখন ট্রাফিক পুলিশের কর্মকান্ড নিয়ে নানা আলোচনা-সমালোচনা শোরগোল ফেলে দিয়েছে। এরই মধ্যে দায়ের হলো মতিঝিল ট্রাফিক জোনের সার্জেন্ট মো. সেলিমের বিরুদ্ধে চাঁদাবাজি মামলাটি। এই আলোচিত মামলার বাদী মো. শরিফুল ইসলাম পেশায় একজন আইনজীবী। তাও আবার  সুপ্রিম কোর্টের। ফলে বিষয়টি নিয়ে আলোচনা-সমালোচনার অন্ত নেই।’

আইনজীবী মো. শরিফুল ইসলাম সাংবাদিকদের জানিয়েছেন মোটরসাইকেলের সব বৈধ কাগজপত্র থাকা সত্ত্বেও দুই হাজার টাকা চাঁদা না দেওয়ায় মামলা দিয়ে হয়রানি করেন মতিঝিল ট্রাফিক জোনের সার্জেন্ট মো. সেলিম। যে কারণে তিনি আদালতে আইনী সহযোগিতা পেতে বাধ্য হয়ে মামলাটি দায়ের করেছেন।

যদিও সকালে চাঁদাবাজির অভিযোগ এনে মামলাটি করেন সুপ্রিম কোর্টের আইনজীবী মো. শরিফুল ইসলাম। পরবর্তীতে বেলা ১টার দিকে বাদীর জবানবন্দি গ্রহণ শেষে আদালতের বিচারক এ আদেশ দেন।

এর আগে গত মাসের শেষ সপ্তাহে একই ধরনের চাঁদাবাজির অভিযোগ এনে বরিশাল ট্রাফিক পুলিশের সার্জেন্ট রফিকুল ইসলাম এবং কনস্টেবল রুহুল আমিনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছিলেন সাংবাদিক হাসিবুল ইসলাম।

পাঠকের মন্তব্য





সম্পাদক: হাসিবুল ইসলাম
যুগ্ম সম্পাদক : এস এম শামীম
নির্বাহী সম্পাদক: এস এন পলাশ
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  ইনোসেন্স অব মুসলিমসের জেরে মিসরে ইউটিউব বন্ধের নির্দেশ  পিরোজপুরে ডায়রিয়ার প্রকোপ, আক্রান্ত হাজারেরও বেশি  যেন কয়েকটা গভীর নলকূপ দিয়ে লাভা উত্তোলন হচ্ছে!  মাঝারি থেকে ভারী বৃষ্টির সম্ভাবনা  বিদ্যুতের দাম বাড়ানোর সিদ্ধান্ত কেন অবৈধ নয় : হাইকোর্ট  সালমানের ছবির মুক্তি আটকে দিচ্ছে বিশ্ব হিন্দু পরিষদ  তারকাদের পছন্দের তালিকাতেও 'সেলফিশ'  চাঁদে পা রাখা চতুর্থ নভোচারী অ্যালান আর নেই  দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী  কাউন্সিলরসহ বন্দুকযুদ্ধে নিহত ১০