৫ মিনিট আগের আপডেট

বরিশালের দুই চোরাকারবারি স্বর্ণবারসহ আটক

বরিশাল টাইমস রিপোর্ট ৩:০১ অপরাহ্ণ, এপ্রিল ৫, ২০১৬

বরিশাল: বরিশাল অঞ্চলের দুই স্বর্ণ চোরাকারবারিকে ধামরাইয়ের ইসলামপুর এলাকা থেকে ৯টি স্বর্ণের বারসহ আটক করেছে পুলিশ। মঙ্গলবার (০৫ এপ্রিল) ভোরে ইসলামপুরে পুলিশ চেকপোস্টে একটি দুর পাল্লার বাসে তল্লাশি চালিয়ে এই দুইজনকে আটক করা হয়।

ঢাকা জেলার সহকারী পুলিশ সুপার নাজমুল হাসান ফিরোজ বরিশালটাইমসকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরা থেকে ঢাকাগামী এসপি গোল্ডেন লাইনের যাত্রীবাহী একটি বাসে তল্লাশি চালানো হয়। এসময় ৯টি স্বর্ণের বারসহ দুইজনকে আটক করা হয়।

আটকরা হলেন- বরিশালের বাকেরগঞ্জের নির্মল হাওলাদারের ছেলে দীপংকর হাওলাদার (২২) এবং পটুয়াখালীর গলাচিপার মৃত সুকুমার মণ্ডলের ছেলে বাদল মণ্ডল (২৬)।

পাচারের উদ্দেশ্যেই তারা রাজধানীতে এ স্বর্ণ নিয়ে যাচ্ছিলো বলে জানা যায়।

আটকরা অভিনব কৌশলে কনডমের মধ্যে রেখে পায়ুপথে লুকিয়ে রেখেছিলো স্বর্ণের বারগুলো। প্রথমে তাদের দেহ তল্লাশি করে কোনো কিছু পাওয়া যায়নি। পরবর্তীতে তাদের কথাবার্তা ও গতিবিধি সন্দেহ হলে আরও জিজ্ঞাসাবাদ ও দেহ তল্লাশি করলে পায়ুপথে স্বর্ণের বারের অস্তিত্ব পাওয়া যায়।

এসময় দীপঙ্কর হাওলাদার নামে একজনের পায়ূপথ থেকে কনডমের ভেতরে লুকিয়ে রাখা ৬ টি স্বর্ণের বার এবং বাদলের পায়ূপথ থেকে ৩টি স্বর্ণের বার উদ্ধার করা হয়।

পুলিশের পক্ষ থেকে জানানো হয় ৯টি স্বর্ণের বারের ওজন প্রায় এক কেজি ৪৮ গ্রাম ও বর্তমান বাজার মূল্য ৩৫ থেকে ৩৬ লাখ টাকা।

পাঠকের মন্তব্য





সম্পাদক: হাসিবুল ইসলাম
যুগ্ম সম্পাদক : এস এম শামীম
নির্বাহী সম্পাদক: এস এন পলাশ
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  কিউবার মতো চীনেও সনিক অ্যাটাক ॥ আতঙ্ক  এবার সাবমেরিন থেকে ক্ষেপণাস্ত্রের সফল পরীক্ষা চালাল রাশিয়া  বেঁচে আছেন সৌদি ক্রাউন প্রিন্স বিন সালমান!  ফেসবুক কেন ব্যবহারকারীদের নগ্ন ছবি চাইছে?  দূতাবাসের মাধ্যমে ভোট দিতে চান প্রবাসীরা  বিশ্বজুড়ে ইংরেজি কি 'জনপ্রিয় ভাষা' হিসেবে টিকে থাকবে?  আবহাওয়া: হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা  বড় হয়ে প্রিয়াঙ্কা হতে চায় মিমি  'এখানো দেশে আর্জেন্টিনার সমর্থক বেশি'  আবারও বার্সায় চুক্তি নবায়ন করবেন মেসি