• Youtube
  • google+
  • twitter
  • facebook

বরিশালে ব্যালট ছিনতাইয়ের ঘটনায় মামলা

বরিশাল টাইমস রিপোর্ট১:৫০ অপরাহ্ণ, মার্চ ৩১, ২০১৬

বরিশাল: জেলার আগৈলঝাড়া উপজেলায় প্রথম দফায় বাকাল ও বাগধা ইউনিয়ন পরিষদ নির্বাচনে দুটি ভোট কেন্দ্রের ব্যালট পেপার ছিনতাইয়ের ঘটনায় অজ্ঞাতনামা ৩’শ জনকে আসামি করে বুধবার দিবাগত রাতে থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

বাকাল ইউনিয়নের ভেগাই হালদার মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ৮০টি ব্যালট পেপার ছিনতাইয়ের অভিযোগে কেন্দ্রের প্রিজাইডিং অফিসার উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নজরুল ইসলাম বাদি হয়ে একটি মামলা দায়ের করেন। অন্যদিকে বাগধা ইউনিয়নের আমবৌলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ১০০টি ব্যালট পেপার ছিনতাইয়ের ঘটনায় অপর মামলাটি দায়ের করেন ওই কেন্দ্রের প্রিজাইডিং অফিসার গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহিরুল হক।

গত ২২ মার্চ নির্বাচনের দিন ওই দুটি কেন্দ্রে জাল ভোট দেয়াকে কেন্দ্র করে সংঘর্ষ হয়। একপর্যায়ে ব্যালট পেপার ছিনতাইয়ের ঘটনা ঘটে। এসব অনিয়মের কারণে কেন্দ্র দুটিতে ভোটগ্রহণ স্থগতি করা হয়। আগৈলঝাড়া থানার এস.আই হাসানুজ্জামান জানান, বেআইনিভাবে ভয়ভীতি দেখিয়ে কেন্দ্র দুটি থেকে মোট ১৮০টি ব্যালট পেপার চুরি হয়। এ ঘটনায় বুধবার রাতে অজ্ঞাতনামা ৩’শ জনকে আসামি করে থানায় দুটি মামলা দায়ের করা হয়েছে।

লাইভ

টপ