১ min আগের আপডেট

বরগুনায় সংঘর্ষে আহত ১৩, গুলি বর্ষণ

বরিশাল টাইমস রিপোর্ট ২:৩৭ অপরাহ্ণ, মার্চ ২২, ২০১৬

বরগুনা সদর উপজেলার বানিয়াতলী ইউনিয়নে জাল ভোট দেয়ার সময় দু`পক্ষের সংঘর্ষে অন্তত ১৩ জন আহত হয়েছেন। এ সময় জেলখানা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে একদল সন্ত্রাসী ভোটকেন্দ্র দখল করে জাল ভোট দেয়ার চেষ্টা করলে প্রতিপক্ষের সমর্থকদের সঙ্গে সংঘর্ষ বাধে। এ ঘটনায় ১৩ জন আহত হয়।

 

আহতদের বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। পরে পুলিশ ২ রাউন্ড গুলি বর্ষণ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনার পর ওই কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়।

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  কাউনিয়ায় ইয়াবাসহ মাদক বিক্রেতা গ্রেপ্তার  ভোট ডাকাতিতে প্রস্তুত ইসি ও প্রশাসন : রিজভী  গভীর রাতে যাত্রীবোঝাই ‍এমভি বাঙালী চরে আটকা  বরিশাল সিটি কর্পোরেশনের ৩০ ওয়ার্ডে আ’লীগের প্রার্থী যারা...  বিশ্বকাপে দেশপ্রেম দেখাতে গিয়ে দুই ম্যাচের নিষেধাজ্ঞা!  জরায়ুর ভেতরে শব্দক্রম  বরিশাল সিটি নির্বাচন : বাসদ নেত্রী মনীষার মনোনয়ন সংগ্রহ  সরোয়ারকে মেয়র প্রার্থী করায় বরিশালে মিষ্টি বিতরণ  লালমোহনে পল্লী বিদ্যুতের লোডশেডিংয়ের প্রতিবাদে মানববন্ধন  বিষধর সাপের খামারে কোটি টাকার হাতছানি!