১ min আগের আপডেট

বরগুনায় এমপি হাচানুরের বিরুদ্ধে মামলা

বরিশাল টাইমস রিপোর্ট ২:৫১ অপরাহ্ণ, মার্চ ১৫, ২০১৬

বরগুনা: -২ আসনের সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমন নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন করায় নির্বাচন কমিশনের নির্দেশনা মোতাবেক বিরুদ্ধে নন জিআর মামলা রুজু করা হয়েছে। মঙ্গলবার বেতাগী উপজেলা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. বেল্লাল হোসেন ওই আবেদন গ্রহণ করে নন জিআর মোকদ্দমা হিসেবে তালিকাভুক্ত করে বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে তদন্তের আদেশ দিয়েছেন।

বরগুনার বেতাগী থানার অফিসার ইনচার্জ মো. রফিকুল ইসলাম সোমবার (১৪মার্চ)  প্রথমে এ ব্যাপারে বেতাগী থানায় একটি সাধারণ ডায়েরি করেন। সাধারণ ডায়েরির আলোকে নন জিআর মামলা দায়েরের অনুমতি চেয়ে তদন্তকারী কর্মকর্তা মঙ্গলবার মামলাটি তদন্তের আদেশ চেয়ে বেতাগী জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আবেদন করেন। সংসদ সদস্য রিমন ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার পর ৫ মার্চ বেতাগী উপজেলার বেতাগী ইউনিয়নের কিসমত ভোলানাথপুর ও কেওড়াবুনিয়া গ্রামে নতুন বিদ্যুৎ সঞ্চালন লাইনের উদ্বোধন করেন। যা ইউনিয়ন পরিষদ নির্বাচন আচরণ বিধিমালার ২০১৬ এর বিধি ২৫ এর সুস্পষ্ট লঙ্ঘন। নির্বাচন কমিশনের সিদ্ধান্তের আলোকে ১৩ মার্চ  নির্বাচন কমিশন সচিবালয়ের উপ-সচিব মো. সামসুল আলম বিধিমালার ৩১ বিধি অনুসারে তাঁর বিরুদ্ধে মামলা করার জন্য বরগুনার পুলিশ সুপারকে নির্দেশ দেন।

পাঠকের মন্তব্য





সম্পাদক: হাসিবুল ইসলাম
যুগ্ম সম্পাদক : এস এম শামীম
নির্বাহী সম্পাদক: এস এন পলাশ
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  বিশ্বের সবচেয়ে দামি মোটরসাইকেল (ভিডিও)  তুর্কি অভ্যুত্থান: ১০৪ সাবেক সেনা সদস্যের যাবজ্জীবন কারাদণ্ড  দাবদাহে করাচিতে ৬৫ জনের মৃত্যু  সৌদিতে ১৪১ বাংলাদেশি নিয়ে বিমানের জরুরি অবতরণ  বরিশাল কেডিসি কলোনীর মাদক বিক্রেতা রহমান গাঁজাসহ গ্রেপ্তার  অনন্য এক বাঁধন তৈরি হয়েছে তাঁদের দুজনের মাঝে  যে কারণে তিন খানের জন্য ভক্তদের প্রতীক্ষা  পাচারের প্রাক্কালে তিনটি ট্রাকভর্তি সরকারি চাল আটক  নেইমারের উপর চাপ কমাতে চায় ব্রাজিল  রাজস্থান-কলকাতার ম্যাচ পরিত্যক্ত হলে বাদ পড়বে কারা?