৭ ঘণ্টা আগের আপডেট

বরগুনার এমপি রিমনের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ

বরিশাল টাইমস রিপোর্ট ১২:৩৯ অপরাহ্ণ, অক্টোবর ১০, ২০১৭

বরগুনা-২ আসনের সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমনের বিরুদ্ধে জাল দলিল তৈরি করে জমি দখলের চেষ্টার অভিযোগ করেছেন স্থানীয় বাসিন্দা সুলতান আহম্মদ। রোববার জাতীয় প্রেসক্লাবের হলরুমে সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন। এ সময় তার পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে পাথরঘাটার বাসিন্দা সুলতান আহম্মদ সাংবাদিকদের জানান, ১৯৯৯ সালে তিনিসহ আরও ১০ জনের সম্পত্তির ভুয়া দলিল তৈরি করে হাচানুর রহমান রিমনের লাঠিয়াল বাহিনী ও পুলিশ প্রশাসনের সহায়তায় তাদের ভোগ-দখলীয় সম্পত্তি থেকে উচ্ছেদ করা হয়।

এর বিরুদ্ধে তারা এমপি রিমনকে বিবাদী করে পাথরঘাটা আদালতে মামলা করেন, যা বর্তমানে বিচারাধীন।

কৃষি মৌসুমে ধানি জমি চাষাবাদ করতে না দিতে ৩ অক্টোবর পাথরঘাটা থানায় উল্টো তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। এ মামলায় ছেলেসহ আটজনকে আসামি করা হয়েছে।

বর্তমানে তার ছেলে বরগুনা জেলহাজতে আটক আছে। ন্যায়বিচার পেতে তিনি এখন প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

অভিযোগের বিষয়ে সাংসদ রিমন মুঠোফোনে সাংবাদিকদের বলেন, এসব অভিযোগের কোনো ভিত্তি নেই। আইন ও আদালতের নির্দেশনা অনুযায়ী জমিজমা-সংক্রান্ত বিষয়গুলো পরিচালিত হচ্ছে।

অভিযোগকারী ব্যক্তিকে প্রতারক ও ফাটকা হিসেবে উল্লেখ করেন তিনি। ছেলে আটক হওয়ার বিষয়টিও তাদের একান্ত পারিবারিক সমস্যা বলে জানান তিনি।”

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  বরিশালে বেপরোয়া গতির মোটরসাইকেল কেড়ে নিল মেধাবী ছাত্রীর প্রাণ  বরিশালেও এইচএসসির ফল পুনঃনিরীক্ষণের আবেদন শুরু  বরিশাল সিটি নির্বাচনে সেনা মোতায়েনের দাবি বিএনপি প্রার্থীর  সড়ক দুর্ঘটনায় নিহত ১১  বরিশালে নাশকতার আশঙ্কায় জামায়াত নেতা গ্রেপ্তার  প্রশাসনের হস্তক্ষেপ কামনা  বরিশাল সিটিতে তিন প্রার্থীকে নিয়ে আ'লীগ বিএনপিতে টেনশন  বরিশালে জাপার বিদ্রোহী মেয়র প্রার্থীর ৩১ প্রতিশ্রুতি  বরিশালে এবার নারী পুলিশ কর্মকর্তার ওপর হামলা, গ্রেপ্তার ২  বৃষ্টির সম্ভাবনা, কমবে তাপমাত্রা