• Youtube
  • google+
  • twitter
  • facebook

ববি শিক্ষক সমিতির ৪ নেতার পদত্যাগ

বরিশাল টাইমস রিপোর্ট২:০২ অপরাহ্ণ, মার্চ ৩০, ২০১৬

বরিশাল: বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) শিক্ষক সমিতির সাধারণ সম্পাদকসহ ৪ নেতা পদত্যাগ করেছেন। মঙ্গলবার রাতে ববির ক্যাম্পাসে একটি জরুরী সভা শেষে পদত্যাগের ঘোষণা দেন এই চার শিক্ষক নেতা।

তাদের মধ্যে সাধারণ সম্পাদক জামাল উদ্দিন লিখিতভাবে কাছে পদত্যাগপত্র জমা দিয়েছেন। এছাড়া বাকী ৩ জন কার্যকরি পরিষদের সদস্য রাসেদ মোশারফ, সাদিকুর রহমান এবং সঞ্জয় কুমারও মৌখিকভাবে বিষয়টি সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অবহিত করেছেন।’

তবে কী কারণে আকস্মিক তাদের এই পদত্যাগের সিদ্ধান্ত সে বিষয়টি খোলসা না করে বলা হচ্ছে ব্যক্তিগত কারণ রয়েছে। কিন্তু ববির একটি বিস্বস্ত সূত্র নিশ্চিত করেছে উচ্চপর্যায়ের নানা ধরণের চাপ, অসহযোগিতা এবং অভ্যন্তরীণ দ্বন্দ্বের কারণেই তারা পদত্যাগ করতে বাধ্য হয়েছেন।

বুধবার বেলা সাড়ে ১২টার দিকে শিক্ষক সমিতির সভাপতি আরিফ হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, সমিতির কার্যকরি পরিষদের সাধারণ সভা গভীর রাতে শেষ হওয়ার পর সম্পাদক পদত্যাগ পত্র দিয়েছেন।’

এছাড়া কার্যকরি পরিষদের সদস্য রাসেদ মোশারফ, সাদিকুর রহমান এবং সঞ্জয় কুমার পদত্যাগ করবেন বলে মৌখিকভাবে অবহিত করেছেন। তাদের বুধবার লিখিতভাবে পদত্যাগপত্র জমা দেওয়ার কথা রয়েছে।

লাইভ

টপ