• Youtube
  • google+
  • twitter
  • facebook

ববির শিক্ষার্থীদের মারধর, মোবাইল ছিনতাই, তিন ছাত্রলীগ নেতাকর্মী আটক

বরিশাল টাইমস রিপোর্ট৬:৩৯ অপরাহ্ণ, মে ৪, ২০১৬

বরিশাল: বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) নারী শিক্ষার্থীসহ ৬জনকে মারধর করে মোবাইল ফোন ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় তিন ছাত্রলীগ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

এসময় তাদের কাছ থেকে ৬টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে বুধবার বেলা সাড়ে ১২টার দিকে বরিশাল মেট্রোপলিটন বন্দর (সাহেবেরহাট) থানাধীন লাহারহাট এলাকায়।

এ ঘটনায় আটকরা হলেন- বন্দর থানাধীন নরকাঠী গ্রামের বাসিন্দা ফরিদ মৃধার ছেলে থানা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক শাকিল (২৫), দুলাল হাওলাদারের ছেলে ফয়সাল হাওলাদার (২০) এবং একই এলাকার রাকিব (২৫)।

স্থানীয় সূত্রে নিশ্চিত হওয়া গেছে, এরা সকলে বরিশাল মহানগর ছাত্রলীগ সভাপতি জসিম উদ্দিনের অনুসারী হিসেবে পরিচিত।

ছিনতাইয়ের শিকার ববির ১ম বর্ষের ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থী মেহেদী হাসান বাংলামেইলকে জানান, পরীক্ষা শেষে সকাল ১০টার দিকে তার বন্ধু সৌরভ তালুকদারসহ আরও ৪ মেয়ে বন্ধুকে নিয়ে ওই ধানার লাহারহাট নামক এলাকায় ঘুরতে যায়।

পরবর্তীতে সেখান থেকে তারা নৌকাযোগে নদীর মাঝে পাশ্ববর্তী একটি চরে ঘুরতে যায়। সেখান থেকে ফেরার পথে ছাত্রলীগ নেতা শাকিল মৃধাসহ ৫ থেকে ৬ জন একটি ট্রলার নিয়ে নদীর মধ্যে তাদের নৌকাটি থামায়।

এবং জোরপূর্বক একটি নির্জন চরে নিয়ে গিয়ে তাদের বেধড়ক মারধর করে সকলের মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পরবর্তীতে তাদের লাহারহাটে পৌঁছে দিয়ে বাসযোগে পাঠিয়ে দিতে মারধর করে।

এসময় বিষয়টি সংশ্লিষ্ট থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) আমজাদ হোসাইন প্রত্যক্ষ করে ছাত্রলীগ নেতাকর্মীদের আটক করে থানায় নিয়ে আসেন।

এএসআই আমজাদ হোসাইন বাংলামেইলকে জানান, আটকদের কাছ থেকে মোবাইল ফোনগুলো উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’

তবে থানা পুলিশের একটি নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, আটকের পরে ছাত্রলীগ নেতাকর্মীদের ছাড়িয়ে নিতে ছাত্রলীগ সভাপতি জসিম উদ্দিন নানা ধরনের তদ্বির চালাচ্চেন। এমনকি তিনি পুলিশের উচ্চমহলে বিশেষ ব্যক্তিদের দিয়েও সুপারিশ রাখছেন।’

এ বিষয়ে বরিশাল বিশ্ববিদ্যালয়ে প্রক্টর শফিউল আলম জানিয়েছেন, তিনি বিষয়টি শোনার পরপরই থানার উদ্দেশ্যে রওনা হয়েছেন।

লাইভ

টপ