• Youtube
  • google+
  • twitter
  • facebook

প্রেমের টানে মুসলিম তরুণী খ্রিস্টান প্রেমিকের বাসায়

বরিশাল টাইমস রিপোর্ট৬:০৯ অপরাহ্ণ, জুলাই ১৭, ২০১৭

বরিশালের আগৈলঝাড়া উপজেলার বাকাল ইউনিয়নের কদমবাড়ি গ্রামে প্রেমের টানে মানিকগঞ্জের মুসলিম মেয়ে ধর্মান্তরিত হয়ে খ্রিস্টান বাড়িতে অবস্থান নিয়েছে। পুলিশ তাদের উদ্ধার করে থানায় নিয়ে এসেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আগৈলঝাড়া উপজেলার পার্শ্ববর্তী উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়নের বিলগাববাড়ী গ্রামের খ্রিস্টান ধর্মাবলম্বী ইসহাক হালদারের ছেলে প্রেমিক ইল্টন হালদারের (২৩) সাথে ঢাকার মানিকগঞ্জ জেলার মানিকগঞ্জ উপজেলার কাশেম মোল্লার বড় মেয়ে প্রেমিকা ঋতু আক্তারের (১৬) তিন বছর যাবৎ প্রেমের সম্পর্ক চলছিল। এরই ধারাবাহিকতায় গত ৩ জুলাই সোমবার প্রেমিকা ঋতু আক্তারকে ঢাকা থেকে নিয়ে আসে প্রেমিক ইল্টন হালদার।

বিষয়টি জানাজানি হলে মেয়ের পরিবাবের সদস্যরা জল্লা ইউপি চেয়ারম্যান ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সহায়তায় মেয়েকে উদ্ধার করে নিয়ে যায়। কিন্তু রোববার প্রেমিকা ঋতু আক্তার আবারও প্রেমিক ইল্টন হালদারের কাছে চলে আসার পরে ইল্টন ওই মেয়েকে নিয়ে আগৈলঝাড়া উপজেলার বাকাল ইউনিয়নের কদমবাড়ি গ্রামে তার মামাবাড়িতে আশ্রয় নেয়।

এ বিষয়ে প্রেমিকা ঋতু আক্তার জানান, প্রেমের টানে আমি স্বেচ্ছায় ধর্মান্তরিত হয়ে খ্রিস্টান ধর্ম গ্রহণ করে আমার প্রেমিক ইল্টন হালদারকে বিয়ে করেছি। এর প্রমাণ হিসেবে তিনি বিয়ের হলফনামা দেখান। এ বিষয়ে প্রেমিক ইল্টন হালদার বলেন, আমি ঢাকায় আমার প্রেমিকা ঋতুদের বাড়িতে ভাড়া থাকতাম।

সেখান থেকেই আমাদের দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে আমরা বিয়ে করি। খবর পেয়ে আগৈলঝাড়া থানার এএসআই মিন্টু লাল হীরা তাদেরকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন।”

লাইভ

টপ