• Youtube
  • google+
  • twitter
  • facebook

প্রধানমন্ত্রীর ওপর আস্থা রেখে তারিক সালমন ঠকেননি

আশরাফুল আলম খোকন২:৪২ অপরাহ্ণ, আগস্ট ২, ২০১৭

খবরটা গতকালের । বরগুনার উপজেলা নির্বাহী কর্মকর্তা গাজী তারেক সালমানকে মন্ত্রিপরিষদ বিভাগে সিনিয়র সহকারী সচিব হিসাবে নিয়োগ দেয়া হয়েছে ।

কিন্তু আস্থা , বিশ্বাস , ভালোবাসাটা দীর্ঘদিনের । একেবারে ভিতর থেকে আশা । তারিক সালমন সেই বিশ্বাসটুকু রেখেছিলেন বঙ্গবন্ধুকন্যার উপর ।

বঙ্গবন্ধুর ছবি বিকৃত মামলায় জামিন পাবার পর সাংবাদিকরা ওনাকে প্রশ্ন করেছিলেন , মানহানির জন্য আপনি কী পদক্ষেপ নেবেন ? উত্তরে উনি বলেছিলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর আমার আস্থা, বিশ্বাস আছে । যা করার তিনিই করবেন ।’

শেখ হাসিনার প্রতি আস্থা, বিশ্বাস রেখে তারেক সালমন ঠকেননি। ন্যায়বিচার পেয়েছেন, তার উপর অন্যায়ের প্রতিকার পেয়েছেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা, যারা কিনা একটি উপজেলায় সরকারের নির্বাহী প্রতিনিধি তাদেরকে সম্মানিত করেছেন, পুরস্কৃত করেছেন। তাদের সম্মান রক্ষার্থে কাউকেই এক বিন্দু পরিমাণ ছাড় দেননি শেখ হাসিনা ।

ইতিহাস বলে, এই পরিবারটির উপর আস্থা রেখে কেউ কখনো ঠকেনি। এই জাতি বঙ্গবন্ধুর উপর আস্থা রেখেছিল, একটি স্বাধীন সার্বভৌম দেশ পেয়েছি । শেখ হাসিনায় আস্থা রেখে বিশ্বের বুকে দেশ  সম্মানিত হচ্ছে , একটি মধ্যম আয়ের দেশ পেয়েছে ।

সুতরাং শেখ হাসিনায় আস্থা, বিশ্বাস অব্যাহত রাখুন । শিগগিরই উন্নত দেশের শিখরে পৌঁছে যাবে আপনার আমার প্রাণের বাংলাদেশ , ইনশাল্লাহ ।

লেখক: প্রধানমন্ত্রীর উপপ্রেস সচিব

লাইভ

টপ