• Youtube
  • google+
  • twitter
  • facebook

প্রকাশিত সংবাদে সাউথ বাংলা মোটরসের ব্যাখ্যা

বরিশাল টাইমস রিপোর্ট৫:৫৯ অপরাহ্ণ, জুন ১৮, ২০১৭

বরিশালের স্বণামধন্য মোটরসাইকেল বিক্রয় প্রতিনিধি “সাউথ বাংলা মটরস’’র বিরুদ্ধে ধারাবাহিক ষড়যন্ত্র চালিয়ে আসছে একটি বিশেষ মহল। যার অংশ এবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আমাদের প্রতিষ্ঠান বিরোধী অবান্তর ও অযৌক্তিক মনগড়া কথা তুলে ধরেছে। এমনকি বরিশাল জেলা প্রশাসক পরিচালিত সমস্যা ও সম্ভাবনা ফেসবুক পেইজেও এ অপপ্রচার চালানো হচ্ছে।

উদাহরণস্বরূপ কাজী জহিরুল ইসলাম শাহীন নামে এক ব্যক্তি প্রতিষ্ঠান বিরোধী কমেন্ট তুলে ধরে বলেছেন, সাউথ বাংলা থেকে মোটরসাইকেল ক্রয় করেছিলেন। কিন্তু তারা কোন কাগজপত্র দেয়নি। যে কারণে তিনি আরও বলেছেন ‘সাউথ বাংলা মোটরস’ ভারত থেকে চোরাই পথে গাড়ী এনে বিক্রি করছে বলে তার সন্দেহ হচ্ছে। এক্ষেত্রে আমাদের ব্যাখ্যা হচ্ছে- ফেসবুক অভিযোগকারী আমাদের প্রতিষ্ঠান থেকে কোন ধরণের মোটরসাইকেল ক্রয় করেনি। অথচ তিনি ফেসবুকে যেখানে অভিযোগে বলেছেন মোটরসাইকেল ক্রয় করার কথা।

ফলে বিষয়টি আইনীভাবে মোকাবেলার সিদ্ধান্ত নিয়েছে প্রতিষ্ঠান কর্তৃপক্ষ। তবে টিভিএস কোম্পানির সাথে আমাদের বিরোধ থাকায় সাম্প্রতিকালে বিক্রি ৪৯ টি গাড়ীর সাথে শোরুম পেপার দেয়া সম্ভব হয়নি। তার প্রেক্ষিতে একজন গ্রাহক ভোক্তা অধিকার ও সংরক্ষণ আইনে মামলা করেছিলেন। যে বিষয়টির প্রেক্ষিতে সাউথ বাংলা কর্তৃপক্ষকে ভোক্তা অধিকার শোকজ করেছিল।

ওই সময় কাগজপত্র না দেয়ার প্রেক্ষিতে যথাযথ ব্যাখ্যা দিতে সক্ষমও হয়েছি। তবে আমরা উল্লেখিত ৪৯ ক্রেতার শোরুম পেপার অতি শীঘ্রই দেয়ার চেষ্টা অব্যাহত রেখেছি।”

নিবেদক
রায়হান শরীফ আকাশ
সহকারি পরিচালক
সাউথ বাংলা মটরস
বরিশাল।

লাইভ

টপ