• Youtube
  • google+
  • twitter
  • facebook

পুলিশে অভিযোগের ১ দিনের মাথায় ট্রাকভর্তি ডাল উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট৫:০৫ অপরাহ্ণ, জুন ১৮, ২০১৭

বরিশালের উজিরপুর উপজেলার জয়শ্রী এলাকায় বরিশাল-ঢাকা মহাসড়ক থেকে ছিনতাই হওয়া ৩৩০ বস্তা খেসারী ডালবোঝাই ট্রাকটি (ঢাকা মেট্রো ট-১৮-৬৪৮৭) যশোরের অভয়নগর থানার নওয়াপাড়া এলাকার একটি গোডাউন থেকে উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।  গত শনিবার (১৭ জুন) রাতে জেলা গোয়েন্দা পুলিশের বিশেষ এই অভিযানে ওই গোডাউন মালিক রফিকুল ইসলাম ভূঁইয়াকেও জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ।

এর আগে ওই রাতেই ছিনতাইয়ের মূল পরিকল্পনাকারী ট্রাক মালিক খুলনার ডুমুরিয়ার গজেন্দ্রপুর গ্রামের এমারত শেখের ছেলে মো. জলিল শেখকে যশোরের কেশবপুর থেকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় জড়িত অন্যান্যদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও পুলিশ জানিয়েছে।

রোববার বেলা ২টায় বরিশাল জেলা পুলিশ লাইনসের ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ রহমান।

এ সময় সহকারী পুলিশ সুপার শাহাবউদ্দিন কবিরসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

প্রেস ব্রিফিংয়ে জানানো হয়- গত ৯ জুন রাতে পটুয়াখালীর কলাপাড়ার গুটাবাছা থেকে ৩৩০ বস্তা করে (২০ টন) খেসারী ডাল বোঝাই করে দুটি ট্রাক পাবনার উদ্দেশে যাচ্ছিলো। পথিমধ্যে উজিরপুরের জয়শ্রী এলাকায় একটি ট্রাক থেকে ডাল বেপারী জলিল মীরকে ভয়ভীতি দেখিয়ে ট্রাক থেকে ফেলে দিয়ে ডাল বোঝাই ট্রাক নিয়ে পালিয়ে যায় ট্রাক মালিক জলিল শেখ ও তার দুই সহযোগী।

এ ঘটনায় ১৭ জুন উজিরপুর থানায় একটি মামলা দায়ের করেন ছিনতাই হওয়া ডালের আরেক বেপারী জুলহাস আকন। ওই মামলার সূত্র ধরে গত শনিবার রাতে যশোরের কেশবপুর থেকে প্রথমে আটক করা হয় ছিনতাইয়ের মূল পরিকল্পনাকারী ট্রাক মালিক জলিল শেখকে।

পরে ওই রাতে খুলনার নওয়াপাড়ার একটি গোডাউন থেকে উদ্ধার করা হয় ছিনতাই হওয়া ডাল বোঝাই ট্রাকটি।

এ ঘটনায় জড়িত অন্যান্যদের গ্রেফতারসহ আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন জেলা পুলিশের অতিরিক্ত সুপার মোল্লা আজাদ রহমান।”

লাইভ

 

টপ